সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ের ছবি ফাঁস হওয়া ঠেকাতে পারলেন না ক্যাট-ভিকি

এতোদিন ধরে চলে আসা গুঞ্জনই সত্যি হলো। যোধপুরের সূর্যকে সাক্ষী রেখে নতুন জীবন পথে বাড়ালেন ক্যাটরিনা ও ভিকি। চাইলেন অনুরাগীদের শুভকামনা আর আর্শীবাদ।

আগে থেকেই জানা ছিলো ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়েতে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা থাকবে। আর এজন্য পানির মতো অর্থ ব্যয় করছেন তারা। উপরি নিরাপত্তার জন্য প্রায় ১৫০ জন নিরাপত্তাকর্মী নিযুক্ত করেছিলেন এই দুই তারকা। এত কিছুর মাঝেও বিয়ের দিন ছবি ফাঁস হওয়া আটকাতে পারলেন না তারা। প্রকাশ্যে এলো তাদের বিয়ের ছবি।

খবরে বলা হয়েছে, ৯ ডিসেম্বর গোটা দেশের নজর আটকে যোধপুরের এই ঐতিহাসিক দূর্গে। এখানেই সাত পাকে বাঁধা পড়লেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানের সাক্ষী থাকলেন জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। গত দুদিন ধুমধাম করে দুজনের প্রি-ওয়েডিং অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর আজ সাত পাকে বাঁধা পড়লেন তারকা জুটি। ইতিমধ্যেই আনুষ্ঠানিকভাবে বিয়ের পর্ব মিটেছে।

বারওয়ারা ফোর্টের শীষমহলে তৈরি রাজকীয় মণ্ডপে অগ্নি সাক্ষী রেখে সাত পাক ঘুরেছেন দুজনে। এদিন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার লাল লেহেঙ্গায় সেজেছেন ক্যাটরিনা। নতুন কনের ফাঁস ছবিতে আবছা দেখা যাচ্ছে তার মুখ, সেই দেখেই ধন্য ধন্য করছেন ফ্যানেরা।

১০০ কোটি রুপিতে ‘বিয়ের ভিডিও’ বিক্রি করবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিনবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম। এজন্যই হয়তো বিয়েতে কোনো ধরণের ক্যামেরা ব্যবহারের অনুমতি দেননি এই তারকা যুগল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: