সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আলালের গ্রেপ্তারের দাবিতে সিলেট ছাত্রলীগের বিক্ষোভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রে’প্তার, দৃষ্টান্তমূলক শা’স্তির দাবিতে বি’ক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সিলেট জে’লা এবং মহানগর ছাত্রলীগ।

প্রতিবাদ সমাবেশ থেকে বিভিন্ন সময়ে ছাত্রদল-ছাত্রশি’বিরের হাতে নি’হত ছাত্রলীগ নেতা কর্মীর বিচারের রায় দ্রুত ঘোষণার দাবি জানান নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সিলেট জে’লা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইস’লাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কি’শোয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক মো. নাইম আহমেদের নেতৃত্বে বি’ক্ষোভ মিছিলটি নগরীর কোর্ট পয়েন্টে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে শেষ হয়।

এসময় মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রে’প্তারের দাবি জানিয়ে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায় এবং বিএনপি নেতা আলালের কুশপুত্তলিকা দাহ করে ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রীকে নিয়ে যে কু’রুচিপূর্ণ কটুক্তি করছে আম’রা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রূপকার। তার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মা’থা উঁচু করে দাঁড়িয়ে আছে।

এতে বিএনপির মা’থা খা’রাপ হয়ে গেছে। এজন্য আলালসহ বিএনপি নেতারা প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিসহ নানা ঘৃণ্য কাজ অব্যাহত রেখেছে। এসব ঘৃন্যকাজ ছাত্রলীগ কখনও মেনে নেবে না। আম’রা কটুক্তিকারী বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালকে অবিলম্বে গ্রে’প্তার ও দৃষ্টান্তমূলক শা’স্তির দাবি জানাচ্ছি।

এসময় সিলেট জে’লা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: