সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দেশে স্ত্রী’র পর’কী’য়া, সৌদিতে লাইভে এসে প্রা’ণ দিলেন স্বামী

দেশে স্ত্রী’র পর’কী’য়া প্রে’মের কারণে ক্ষোভে ফেসবুক লাইভে এসে আত্মহ’ত্যা করেছেন সৌদি প্রবাসী এক যুবক। ওই যুবকের নাম সবুজ সরকার (৩৫)। সোমবার (৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পরে ফেসবুক লাইভে আত্মহ’ত্যার ভিডিওটি ভাই’রাল হয়। তবে এরই মধ্যে তার আইডি থেকে ভিডিওটি সরিয়ে ফেলা হয়েছে। নি’হত সবুজ কুমিল্লার মুরাদনগর উপজে’লার টনকী’ ইউনিয়নের মাজুর গ্রামের জাহাঙ্গীর আলম সরকারের ছে’লে।

জানা যায়, সবুজ গত চার ডিসেম্বর সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে লেখেন, ক’ষ্ট আর মানতে পারি না। এই দুনিয়াতে শুধু ক’ষ্ট নিয়ে আসলাম। এ ছাড়া ওই পোস্টের কমেন্টে তিনি লেখেন, একটা মে’য়ে আমা’র জীবনটা নষ্ট করে দিয়েছে।

নি’হতের চাচাতো ভাই আরিফুর রহমান জানান, একসময় গাড়িচালক ছিলেন সবুজ। সেই সুবাদে পার্শ্ববর্তী বাইড়া গ্রামের এক মে’য়ের সঙ্গে প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে। ৫ বছর আগে সবুজ সৌদি আরবে আসেন। সেখানে যাওয়ার ৮ মাসের মা’থায় মোবাইলে বিয়ে হয়। বিয়ের দুই বছর পর পর্যন্ত বেশ ভালো ছিল সবুজ ও তার স্ত্রী’র স’ম্পর্ক।

এরই মধ্যে তিনি জানতে পারেন তার স্ত্রী’ পর’কী’য়ায় জড়িয়ে পড়েছেন। এমনকি কয়েকবার সে বাড়ি থেকে পালিয়েও গিয়েছিল। বিষয়টি জানার পরও সবুজ তাকে ক্ষমা করে দিয়ে সংসার করতে রাজি হয়।

কিছুদিন পূর্বে ওই উপজে’লার ত্রিশ গ্রামের এক যুবকের সঙ্গে ফের পালিয়ে যায় তার স্ত্রী’। বিষয়টি কিছুতেই মেনে নিতে পারেননি সবুজ। এ কারণে ফেসবুক লাইভে এসে আত্মহ’ত্যা করেন।

সবুজের চাচা বাবলু সরকার বলেন, তার ম’রদেহ দেশে আনা হবে কিনা এখনও সিদ্ধান্ত হয়নি। মালিকপক্ষ যদি খরচ বহন করে তাহলে দেশে আনা হবে। তা না হলে সেখানেই দাফন করতে হবে। পরিবার আর্থিকভাবে অসচ্ছল।

মুরাদনগর টনকী’ ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন বলেন, লাইভে আত্মহ’ত্যার ভিডিও দেখেছি। খুবই ম’র্মা’ন্তিক ঘটনা। তাদের বিয়ে মোবাইলে হয়েছে। তবে পরিবার থেকে আমা’র কাছে স্ত্রী’র পর’কী’য়া নিয়ে অ’ভিযোগ করেনি।

বাঙ্গরা বাজার থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) কা’ম’রুজ্জামান তালুকদার বলেন, গত চার ডিসেম্বর সবুজের স্ত্রী’ তার শাশুড়িকে নি’র্যা’তন করেছেন। পরিবার থেকে এমন অ’ভিযোগ পেয়েছি। সেটি ত’দন্ত করা হচ্ছে। তবে আত্মহ’ত্যায় কারও প্র’রোচনা ছিল কিনা তা ত’দন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: