সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্ত্রী’র ‘পর’কী’য়া’ সইতে না পেরে ফেসবুক লাইভে প্রবাসী স্বামীর আত্মহ’ত্যা

সবুজ সরকার (২৫) নামের সৌদি আরব প্রবাসী এক যুবক স্ত্রী’র পর’কী’য়া সইতে না পেরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছেন।

গতকাল মঙ্গলবার তায়েফে নিজের কর্মস্থল থেকে ফেসবুকে লাইভ করে আত্মহ’ত্যা করেন এই যুবক।

জানা গেছে, নি’হত সবুজ সরকার কুমিল্লার মুরাদনগর উপজে’লার বাঙ্গরা বাজার থা’নাধীন টনকী’ ইউনিয়নের মাজুর গ্রামের মৃ’ত জাহাঙ্গীর আলম সরকারের ছে’লে। বাঙ্গরা বাজার থা’নার ওসি কা’ম’রুজ্জামান তালুকদার দেশ গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, আত্মহ’ত্যার বিষয়টি জেনেছি। এছাড়া গত ৪ ডিসেম্বর সবুজের স্ত্রী’ তার মাকে নি’র্যা’তন করে বলেও অ’ভিযোগ রয়েছে। বিষয়টি নিয়ে ত’দন্ত করা হচ্ছে। ত’দন্ত সা’পেক্ষে দোষীর বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সবুজের ফুফু বিলকিস বেগম ও চাচাতো ভাই আরিফুর রহমান মানিক জানিয়েছেন, সবুজ একসময় গাড়ি চালক ছিল সেই সুবাদে পার্শ্ববর্তী বাইড়া গ্রামের এক মে’য়ের সঙ্গে প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে। তবে এ বিষয়ে জানত না সবুজের পরিবারের লোকজন।

গত ৫ বছর আগে সবুজ ভাগ্য পরিবর্তনের আসায় পাড়ি জমায় সৌদি আরবে। সেখানে যাওয়ার ৮ মাসের মা’থায় প্রে’মের স’ম্পর্ক বিয়েতে পরিণত করতে পরিবারের লোকজনকে রাজি করায় সবুজ। মোবাইল ফোনের মাধ্যমে বিয়ে সম্পন্ন হয় তাদের।

তারা জানান, বিয়ের পর দু’বছর বেশ ভালো ছিল তাদের স’ম্পর্ক। এরই মধ্যে তার স্ত্রী’ বেশ কয়েকজন ছে’লের সঙ্গে স’ম্পর্ক গড়ে তুলে। এমনকি কয়েকবার বাড়ি থেকে পালিয়ে গিয়ে ১০ থেকে ১৫ দিন বাইরে থেকে আবার বাড়ি ফিরে আসে।

বিষয়টি জানার পর সবুজ তাকে ক্ষমা করে দিয়ে আবারো তার পরিবারে গিয়ে থাকার জন্য প্রস্তাব করে। সবুজ তার সকল উপার্জন স্ত্রী’র হাতে তুলে দেবেন এমন শর্তে সংসার করতে রাজি হয় স্ত্রী’।

এভাবে কে’টে যায় আরো দু’বছর। এরপর কিছুদিন পূর্বে আবারো উপজে’লার ত্রিশ গ্রামের এক যুবকের সঙ্গে পালিয়ে যায় তার স্ত্রী’। বিষয়টি কিছুতেই মেনে নিতে পারেনি সবুজ। তাই সে তার ফেসবুক লাইভে এসে আত্মহ’ত্যা করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: