সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ২২ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গো’লাপগঞ্জে অ’গ্নিকা’ন্ডের ঘটনায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

গো’লাপগঞ্জ পৌরসদর চৌমুহনীর আবাসিক ভবনের তৃতীয় তলায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আ’গুনের সূত্রপাত ঘটে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেছে। খবর পেয়ে গো’লাপগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম দূর্ঘটনাস্থলে ছুটে আসে ও আ’গুন নিয়ন্ত্রণে আনে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয় লোকজন জানান, সকাল ১১টার দিকে গো’লাপগঞ্জ চৌমুহনীর সিদ্দিক টাওয়ারের ৪তলা ভবনের তৃতীয় তলায় আ’গুনের ধোয়া দেখে পথচারীরা বাসার কেয়ার টেকারকে অবহিত করেন। কেয়ার টেকার দ্রুত ফায়ার সার্ভিসের সাথে যোগাযোগ করে। অ’পরদিকে স্থানীয়দের সহযোগিতায় ভবনের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে আবাসিক ভবনের লোকজনকে নিরাপদে অবস্থান নেওয়ার আহবান জানিয়ে অ’গ্নি নির্বাপনে এগিয়ে আসে। এসময় দ্রুত ফায়ার সার্ভিসের একটি টিম দূর্ঘটনা স্থলে ছুটে আসে ও তাদের অ’ভিযানে আ’গুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে বড় ধরনের দূর্ঘটনা থেকে রক্ষা পায় ওই ভবনের প্রায় ৮টি ইউনিটের বাসিন্দা ও পার্শবর্তী ভবনে বসবাসকারী লোকজন।

এ ব্যাপারে তৃতীয় তলার বাসিন্দা শিক্ষক রিপন চন্দ্র নায়ক জানান তিনি ও তার স্ত্রী’ উভ’য়েই শিক্ষকতা পেশার সাথে জ’ড়িত থাকায় ঘটনার সময় তারা বিদ্যালয়ে অবস্থান করছিলেন। এসময় আ’গুনের খবর পেয়ে তারা বাসায় ছুটে আসেন। তাদের বাসায় কেউ ছিলনা এবং বাসার বাহিরের দিকে তালাবদ্ধ ছিল। এ ঘটনায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানান অল্পের জন্য রক্ষা পেল ভ’য়াবহ অ’গ্নিকা’ন্ড থেকে গো’লাপগঞ্জবাসী। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের টিম দূর্ঘটনা স্থলে ছুটে আসায় এমন বিপদ থেকে রক্ষা পেল রহমান সিএনজি পাম্প সহ পার্শ্ববর্তী বিল্ডিংয়ের অধিবাসী।

গো’লাপগঞ্জ ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মক’র্তা লেয়াকত হোসেন জানান, বাসায় ব্যবহৃত আইপিএসে বৈদ্যুতিক শর্ট সাকির্টে আ’গুনের সূত্রপাত থেকে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আনুমানিক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

এব্যাপারে গো’লাপগঞ্জ মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা মোঃ হারুনুর রশিদ চৌধুরী জানান, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আ’গুনের সুত্রপাত ঘটেছে বলে ফায়ার সার্ভিসের লোকজন জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 14
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    14
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: