সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন মুরাদঃ ফখরুলের বক্তব্যে যুবদল নেতার প্রতিবাদ

সোমবার দুপুরে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ‘স্বৈরাচারের পতন ও গণতন্ত্র দিবস’ উপলক্ষে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা ও মুক্তির দাবিতে আলোচনা সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইস’লাম আলমগীর তার বক্তব্যে জানান তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ ছাত্রদল করতেন।

এদিকে তার এমন বক্তব্যের পর দর্শকসারি থেকে যুবদল ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক গো’লাম মওলা শাহীনসহ কয়েকজন প্রতিবাদ জানান। এরপর মহাসচিব তাকে উদ্দেশ্য করে বলেন, ‘ইউ ডোন্ট নো, তুমি জানো না। আমি জেনে বলছি।’

আজ মির্জা ফখরুল তার বক্তব্যের এক অংশে দাবি করেন, প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ময়মনসিংহ মেডিক্যাল কলেজ শাখা ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন। তার এই বক্তব্যের সঙ্গে সঙ্গে সভায় যুবদলনেতা গো’লাম মা’ওলা শাহীনসহ ছাত্রদলের কয়েকজন প্রতিবাদ জানান। উপস্থিত নেতাকর্মীদের মধ্যে উত্তে’জনা দেখা দেয়। পরে মঞ্চে উপস্থিত বিএনপি নেতারা তাদের শান্ত করেন।

এ সময় উপস্থিত প্রত্যক্ষদর্শী কয়েকজন নেতাকর্মী জানান, সভায় মূল প্রতিবাদী গো’লাম মা’ওলা শাহীন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর অনুসারী। এ বিষয়ে জানতে চাইলে আজ সোমবার সন্ধ্যায় গো’লাম মা’ওলা শাহীন বলেন, ‘মহাসচিব যা বলেছেন, এ বিষয়ে আমি কিছু বলতে চাই না।’

এ সময় মির্জা ফখরুলের বক্তব্য বিষয়ে যুবদল, ছাত্রদলের বেশ কয়েকজন নেতার সঙ্গে এ প্রতিবেদকের কথা হয়। ডা. মুরাদ ছাত্রদল করতেন, এ তথ্যটি সামনে এনে মূলত কী’ বলতে চাইলেন বিএনপির মহাসচিব, এ প্রশ্নটি এখন তাদের। যদিও এ প্রসঙ্গে এখন কোনও বক্তব্য সরাসরি দিতে নারাজ দিতে তারা।

তাদের এই মনোভাব নিয়ে কথা হয় ছাত্রদলের আরও কয়েকজনের সঙ্গে। তাদের ভাষ্য, তথ্য প্রতিমন্ত্রী যেভাবে আওয়ামী লীগের ঘনিষ্ঠতার পরিচয় দিচ্ছিলেন, সে বিষয়টিকে প্রশ্নবিদ্ধ করতেই ‘ছাত্রদলের’ প্রসঙ্গটি সামনে আনেন মির্জা ফখরুল।

এ ব্যাপারে যুবদলের আরেক নেতা নাম প্রকাশে অনিচ্ছা জানিয়ে বলেন, ‘ছাত্রদলের কথা বলাতেই আম’রা বিব্রত হই। মহাসচিব না জেনেই ভুল বলেছেন, আম’রা এটার প্রতিবাদ করেছিলাম। বয়োজ্যেষ্ঠরা কখনও কখনও ভুল করেন, এটা সবাই জানেন।’

কিন্তু এ স’ম্পর্কে সাবেক কয়েকজন ছাত্রদল নেতার জানান, ১৯৯৬-৯৮ সেশনে ছাত্রদলের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ শাখার প্রচার সম্পাদকের দায়িত্বে ছিলেন ডা. মুরাদ। ৭১ সদস্যবিশিষ্ট এ কমিটির সভাপতি ছিলেন ডা. মেহবুবুল কাদির। এ বিষয়ে তাকে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: