সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ২২ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফাঁসির আসামির হাতে নৌকা, এক ঘণ্টা পর পরিবর্তন

ঢাকার সাভা’র উপজে’লার আমিনবাজার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেনকে দলীয় মনোনয়ন দিয়েছিল আওয়ামী লীগ। তিনি ছয় ছাত্রকে পি’টিয়ে হ’ত্যা মা’মলায় মৃ’ত্যুদ’ণ্ড পাওয়া আ’সামি। তবে ঘণ্টাখানেকের মা’থায় সেটি সংশোধন করে মো. রকিব আহম্মেদ নামে একজনকে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনীত করা হয়।

তবে সেটি ভুলবশত হয়েছে বলে আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়। শনিবার রাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বি’জ্ঞপ্তিতে বলা হয়, মনোনীত প্রার্থীর পরিবর্তে ভুল নাম লিপিবদ্ধ হওয়ায় তা সংশোধন করা হয়েছে।

ভুলবশত মনোনয়ন পাওয়া সেই বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন আমিনবাজারের বড়দেশী গ্রামে ডা’কাত আখ্যা দিয়ে ছয় ছাত্রকে পি’টিয়ে হ’ত্যা মা’মলায় মৃ’ত্যুদ’ণ্ড পাওয়া আ’সামি। ২ ডিসেম্বর আ’লোচিত এ হ’ত্যা মা’মলার রায়ে আনোয়ার হোসেনসহ ১৩ জনকে মৃ’ত্যুদ’ণ্ড দেন আ’দালত। আজীবন কারাদ’ণ্ড দেওয়া হয় ১৯ আ’সামিকে। ২০১১ সালে হ’ত্যাকা’ণ্ডের ঘটনাটি ঘটেছিল।

শনিবার রাত ১০টা ৫ মিনিটে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত ই–মেইলে পাঠানো এক সংবাদ বি’জ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার বিকাল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভা অনুষ্ঠিত হয়। সভা’র সিদ্ধান্ত অনুযায়ী চারটি পৌরসভা এবং পঞ্চ’ম ধাপের ঢাকা ও ময়মনসিংহ বিভাগের ইউপি নির্বাচনে মনোনীত প্রার্থীদের নামের তালিকা দেওয়া হয়। ওই তালিকায় সাভা’রের আমিনবাজার ইউপিতে বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেনের নাম দেখা যায়।

এক ঘণ্টা পর ১১টা ৬ মিনিটে অ’পর এক মেইলে আনোয়ার হোসেনের পরিবর্তে মো. রকিব আহম্মেদের নাম উল্লেখ করা হয়। রাত ১১টা ২৫ মিনিটে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তালিকা (সংশোধিত) সংক্রান্ত অ’পর এক ই–মেইলে বলা হয়- মনোনয়ন বোর্ডের মুলতবি সভা’র সিদ্ধান্ত অনুযায়ী মনোনীত প্রার্থীদের একটি তালিকা প্রকাশ করা হয়। প্রকাশিত তালিকায় অসাবধানতাবশত একটি ইউপির চেয়ারম্যান পদে মনোনীত প্রার্থীর পরিবর্তে ভুল নাম লিপিবদ্ধ হয়। ওই ই–মেইলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মো. রকিব আহম্মেদকে উল্লেখ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 22
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    22
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: