সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ২২ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রেম করে বিয়ে, ৫ মাস পর পরকীয়ার জেরে খুন

রাজধানীর ডেম’রায় প্রে’ম করে বিয়ের ৫ মাস পর পর’কী’য়া স’ন্দেহে চাম্পা আক্তার (২২) নামে এক গৃহবধূকে হ’ত্যা করে লা’শ একটি হাসপাতা’লে ফেলে রেখে পালিয়ে যায় স্বামী। পরে পু’লিশ তাকে গ্রে’প্তার করেছে।

গ্রে’প্তার মো. মামুন (২৪) ও তার স্ত্রী’ উভ’য়ে চুক্তিভিত্তিক কাজ করা গার্মেন্ট’কর্মী ছিলেন। রোববার মামুনকে আ’দালতে পাঠায় ডেম’রা থা’না পু’লিশ। শনিবার নাটোরের সিংড়া থা’না এলাকা থেকে তাকে গ্রে’প্তার করা হয়েছে।

এ ঘটনায় নি’হতের বাবা মো. হযরত সরদার মামুনের বি’রুদ্ধে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মা’মলা করেন। গত বুধবার রাত ১১টার দিকে খু’ন হয় চাম্পা। তারা ডেম’রার পূর্ব বক্সনগর মাইনুদ্দীনের বাড়ির ভাড়াটিয়া ছিল। মামুন নাটোরের সিংড়া থা’নার লাল বানু বেওয়ানা গ্রামের মৃ’ত নূর ইস’লামের ছে’লে। চাম্পা নওগার আত্রাই থা’নার আমচন্দ্রবাটি গ্রামের মে’য়ে।

মামুনের জবানব’ন্দির বরাতে মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা ও ডেম’রা থা’নার এসআই মো. ইকবাল জানান, চাম্পা গত ৭-৮ বছর ধরে পরিবারের সঙ্গে থেকে গাজীপুরে একটি কারখানায় কাজ করত। বাবার অমতে প্রে’ম করে গত ৫ মাস আগে মামুনের সঙ্গে বিয়ের পর তারা ডেম’রায় বসবাস শুরু করেন। বিয়ের পর তারা দুজনেই শুকুরশী এলাকায় একটি গার্মেন্টে কাজ শুরু করেন।

এ সময় অন্য একটি ছে’লের সঙ্গে প্রে’মের স’ম্পর্কে জড়িয়ে পড়ে চাম্পা। গত ১ মাস আগে এ বিষয়ে মামুন অবগত হলেও প্রথমে বিশ্বা’স করেনি। এদিকে গত ১০ দিন আগে চাম্পা বাড়ি যাওয়ার কথা বললে মামুন ২ ঘণ্টা পরে আসবে বলে জানায়। এ অবস্থায় মে’য়েটি অন্য একটি ছে’লের সঙ্গে অন্যত্র যেতে থাকে; যা কৌশলে মামুন দেখে ফেলে।

এ বিষয়ে গত ১ ডিসেম্বর রাতে রান্নাবান্না শেষ করে তারা পর’কী’য়ার বিষয়ে আলোচনা শুরু করে। এ সময় বাগবিতণ্ডার একপর্যায়ে মামুন উত্তেজিত হয়ে ক্ষোভে গলায় রশি পেঁচিয়ে চাম্পাকে শ্বা’সরোধ করে হ’ত্যা করে। বিষয়টি নিশ্চিত করেন ডেম’রা থা’নার ওসি খন্দকার নাসির উদ্দিন।

উল্লেখ্য, গত ১ ডিসেম্বর বুধবার রাত ১২টার দিকে চাম্পাকে অচেতন অবস্থায় একটি রিকশাযোগে হাসপাতা’লে নিয়ে আসেন মামুন। এ সময় হাসপাতাল থেকে বলা হয় তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে যেতে হবে। এ ঘটনায় সিএনজিচালিত অটোরিকশা আনার কথা বলে পালিয়ে যায় মামুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 35
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    35
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: