সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নিসচা’র ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

বাংলাদেশের জনপ্রিয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা)২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নিসচা সিলেট মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভা ও সড়ক দুর্ঘটনায় আহত পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার ৫ ডিসেম্বর দুপুরে সিলেট মহানগরীর এক অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তপাদার মুক্তার এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ (ভিপি),নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু,নিসচা সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, বিশিষ্ট ব্যবসায়ী ফাহিম আহমদ চৌধুরি।

প্রধান অতিথির বক্তব্যে ডিসি ট্রাফিক ফয়সল মাহমুদ বলেন, সড়ক পরিবহন আইন ২০১৮ পূর্ণাঙ্গ বাস্তবায়ন করা গেলে সড়ক দুর্ঘটনা অনেকাংশেই কমে আসবে। এসময় তিনি সড়ক পরিবহন আইন ২০১৮ এর নবম অধ্যায়ের ৫২,৫৩,ও ৫৪ ধারা পূর্ণাঙ্গ বাস্তবায়ন করা গেলে সড়ক দুর্ঘটনায় আহত ও নিহত পরিবারবর্গকে আর্থিকভাবে সহযোগিতা করা সম্ভব হবে। তিনি এই ধারাগুলোকে দ্রুত বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

এ সময় তিনি বলেন বাংলাদেশের সড়ক দুর্ঘটনা রোধকল্পে নিসচা দীর্ঘ ২৮ বছর থেকে যে কার্যক্রম পরিচালনা করছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। তিনি সকলকে ট্রাফিক আইন মেনে চলা ও রাস্তা দিয়ে না হেটে ফুটপাত দিয়ে হাটার জন্য অনুরোধ জানান।

অনুষ্ঠানে সড়ক দুর্ঘটনায় আহত সিলেট সদরের খাদিমনগর ইউনিয়নের কাকুয়ারপাড় এলাকার পাপন মিয়াকে নিসচা সিলেট মহানগর শাখার পক্ষ থেকে একটি সেলাই মেশিন প্রদান করা হয়। এবং তার চিকিৎসা বাবদ আরও আর্থিক সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগ নেতা সুজিত চৌধুরী, সিলেট অনলাইন প্রেসক্লাবের তথ্য প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু, আবু জাবের, সিলেট মহানগর হকার্স সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ, নিসচা সিলেট মহানগর শাখার সহ-সভাপতি কামরুল ইসলাম,ঈমানুর রশিদ চৌধুরি, মিনহাজ আব্দুজ জহির, সহ-সাধারণ সম্পাদক সাদেকুর রহমান চৌধুরী, আতিকুর রহমান খান মুন্না, অর্থ সম্পাদক ডা. মনির চৌধুরি, প্রচার সম্পাদক সোহেল চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক কাওছার আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক মোঃ সানোয়ার হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক আল আমিন খান, যুব সম্পাদক মারজান তৌফিক, সদস্য আহমদ খান তুহিন, শাহ নুর আহমদ, বিথী রানী, ফখরুল আল হাদী, নজরুল ইসলাম, অর্জুন চন্দ্র, নিজাম উদ্দিন, তামিম আহমদ, দেলোয়ার আহমদ, আলবাব মাহমুদ, বীরেন্দ্র নাথ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: