সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২২ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি’র নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও অভিষেক সম্পন্ন

সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি লিমিটেড (রেজি নং-৯৫)-এর নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও অভিষেক সম্পন্ন হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় নগরীর দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে এই শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক সিলেট মিরর এর প্রকাশক ফয়সল আহমদ চৌধুরী।

এডহক কমিটির সভাপতি আকিব্বুজ্জামান আকরাম এর সভাপতিত্বে ও সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি লিমিটেড এর সাবেক সাধারণ সম্পাদক মো: শাহ আলমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, উদয়ন নিউজ এজেন্সির স্বাত্ত্বাধিকারী ও পৌর বিপনী মার্কেট কমিটির সভাপতি কমরেড সিকন্দর আলী, সিলেট মিরর এর ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল ওয়াছেহ চৌধুরী জুবের, নিরাপদ সড়ক চাই(নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আমাদের অর্থনীতি সিলেট এর প্রতিনিধি জহিরুল ইসলাম মিশু।

উপস্থিত ছিলেন দৈনিক মানবকন্ঠের সিলেট প্রতিনিধি কে এ রহিম সাবলু, সুরমা ভিউ ডটকমের মফস্বল সম্পাদক মোঃ আবু জাবের।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন এডহক কমিটির সদস্য সচিব শাহজাহান আহমদ খোকন, সদস্য সুকেশ সরকার, নির্বাচন কমিশনার মো: বাবলু মিয়া, নিউজ এজেন্সি আলমগীর এন্টারপ্রাইজের আলমগীর, সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি লিমিটেড (রেজি নং-৯৫)-এর নব নির্বাচিত সভাপতি মো: আব্দুল কুদ্দুস, সহ সভাপতি আবুল হাসেম হাসু, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ, সদস্য- মামুনুর রশীদ মামুন, মোঃ সেলিম খান, মনির হোসেন, হারুনুর রশীদ হারুন, আবু ছালেহ, মোঃ সুলেমান প্রমুখ।

সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি লিমিটেড (রেজি নং-৯৫)-এর নব নির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি। অনুষ্ঠানে মো: মফিজুর রহমান দেওয়ান, সৈয়দ দারা মিয়া, আব্দুর রহিম, নুরুল ইসলাম, মোমিনুল ইসলাম মোমিন, ইসলাম উদ্দিন, তৌফিক রাব্বি সহ নব নির্বাচিত কমিটির সদস্য ও এডহক কমিটির সদস্যদের সিলেটের চাকরির খবর এর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন মো: মাসুদ আহমদ। মহান বিজয়ের মাস উপলক্ষে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদের স্মরণে দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: