সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ব্রাহ্মবাড়িয়ায় প্রে’ম নিয়ে সং’ঘর্ষ, পু’লিশসহ আ’হত ৮

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রে’ম সংক্রান্ত ঘটনা নিয়ে দুই পক্ষের সং’ঘর্ষ হয়েছে। এতে পু’লিশসহ কমপক্ষে আটজন আ’হত হয়েছেন। শনিবার দুপুরে নবীনগর থা’নার গেটে এ সং’ঘর্ষ হয়।
আ’হতরা হলেন- নবীনগর থা’নার এসআই আব্দুল আজিজ, এসআই আশরাফুল ইস’লাম, এএসআই আব্দুল্লাহ আল মামুন, স্থানীয় যুবক শাওন মিয়া, কাউছার মিয়া, ছবুর মিয়া, পাভেল মিয়া ও রাজিব।

প্রত্যক্ষদর্শীরা জানান, নবীনগর উপজে’লার পশ্চিম ইউনিয়নের লাপাং, নবীপুর ও পৌরসভা’র আলমনগর গ্রামের যুবকদের মধ্যে প্রে’ম সংক্রান্ত একটি ঘটনাকে কেন্দ্র করে কয়েক মাস ধরে বিরোধ চলছিল। এই বিরোধ নিষ্পত্তির জন্য পু’লিশ দুই পক্ষকে ডেকে থা’নায় নিয়ে আসে। এরই মধ্যে খবর আসে এক যুবককে শ্রীরামপুর এলাকায় অটোরিকশা থেকে নামিয়ে মা’রধর করা হচ্ছে। খবর পেয়ে তার মামা কাউছার মিয়া সেখান থেকে বেরিয়ে যাচ্ছিলেন। ঐ সময় থা’নার গেটের সামনে তার সঙ্গে আলমনগরের রাজিব ও রবিনের বাক্‌বিতণ্ডা হয়। এরই জেরে দুইপক্ষের লোকজন থা’নার গেটেই সং’ঘর্ষে জড়িয়ে পড়ে।

ঐ সময় দুই পক্ষের দেশীয় অ’স্ত্রের আ’ঘাতে তিন পু’লিশসহ আটজন আ’হত হন। তাদের চিকিৎসার জন্য নবীনগর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে হাসপাতাল প্রাঙ্গণে তারা আবারো সং’ঘর্ষে লিপ্ত হয়।

নবীনগর থা’নার ওসি আমিনুর রশিদ বলেন, বেলা ১১টার দিকে প্রে’ম সংক্রান্ত বিষয় নিয়ে এক লোক থা’নায় অ’ভিযোগ করতে আসেন। এসআই মামুন থা’নার গোলঘরে বসে তার সঙ্গে কথা বলছিলেন। সেখানে আরো কয়েকজন লোক ছিল। ঐ সময় কাউছার মিয়া নামে একজনের কাছে কল আসে শ্রীরামপুর এলাকায় কে বা কারা তার ভাগনেকে মা’রধর করছে।

ওসি আরো বলেন, আম’রা শ্রীরামপুর এলাকায় যাওয়ার জন্য থা’না থেকে বের হচ্ছিলাম। হঠাৎ থা’নার গেটের সামনে প্রতিপক্ষের সঙ্গে কাউছার মা’রামা’রিতে লিপ্ত হন। এতে পু’লিশসহ আটজন আ’হত হন। তাদের হাসপাতা’লে চিকিৎসা দেওয়া হচ্ছে। সং’ঘর্ষের ঘটনায় পাঁচজনকে আ’ট’ক করা হয়েছে। ত’দন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের বি’রুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: