সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চা পানে ব্যস্ত গেটম্যান, ট্রেন কাড়ল তিন প্রাণ

চট্টগ্রাম নগরীর খুলশী থা’নার ঝাউতলা রেলক্রসিংয়ে ট্রেন, বাস ও অটোরিকশার ত্রিমুখী সং’ঘর্ষের ঘটনায় গেটম্যানের বি’রুদ্ধে দায়িত্বে অবহেলার অ’ভিযোগ উঠেছে। ঘটনার ত’দন্তে তিন সদস্যের কমিটি করেছে রেলওয়ে পু’লিশ।

স্থানীয়রা জানান, ট্রেন আসার প্রায় ২০ মিনিট আগে গেটের পশ্চিম পাশের ব্যারিয়ার নামিয়ে চা খেতে গিয়েছিলেন দায়িত্বরত গেটম্যান আলমগীর ভূঁইয়া। কিন্তু পূর্ব পাশের ব্যারিয়ার খোলা পেয়ে সেদিক দিয়ে বাস ও অটোরিকশা রেললাইনের ওপর উঠে পড়ে। তখনই নাজিরহাট থেকে আসা ডেমু ট্রেনটি গাড়ি দুটিকে ধাক্কা দেয়।

এ ঘটনায় এখন পর্যন্ত মৃ’ত্যু হয়েছে তিনজনের। তারা হলেন- নোয়াখালীর বেগমগঞ্জ উপজে’লার ফয়জুর রহমানের ছে’লে পু’লিশ সদস্য মনিরুল ইস’লাম, নগরীর পাঁচলাইশ থা’নার হামজারবাগ এলাকার সৈয়দ বাহাউদ্দিন আহমেদ ও পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী সাতরাজ শাহীন। এছাড়া আ’হত হয়েছেন আরো অন্তত আটজন।

রেলওয়ে সূত্রে জানা গেছে, ঝাউতলার এ রেলক্রসিংয়ে ২৪ ঘণ্টা দায়িত্ব পালনে রয়েছেন তিন গেটম্যান। আলমগীর ভূঁইয়া বাদে অন্য দুজন হলেন- মাকসুদ ও আজাদ।

স্থানীয়দের অ’ভিযোগ, সবসময় দায়িত্বে অবহেলা করতেন আলমগীর। ট্রেন আসার সময় গেটের একপাশ বন্ধ রাখলেও অন্য পাশ খোলা রাখতেন তিনি। এছাড়া আশপাশে থাকা বস্তির ছোট ছে’লেদের ৫-১০ টাকা দিয়ে করাতেন গেট খোলা-বন্ধের কাজ।

এ বিষয়ে রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) জাহাঙ্গীর হোসেন বলেন, গেটম্যানের বি’রুদ্ধে দায়িত্বে অবহেলার অ’ভিযোগটি ত’দন্ত করা হচ্ছে। ত’দন্তে এর সত্যতা পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, ঘটনাটির ত’দন্তে চট্টগ্রাম রেলওয়ে পু’লিশের অ’তিরিক্ত পু’লিশ সুপার মোহাম্ম’দ আবদুল গফুরকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য দুজন হলেন- সহকারী পু’লিশ সুপার (সদর) মোহাম্ম’দ ইব্রাহীম ও রেলওয়ে থা’নার ওসি সরোয়ার আলম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: