সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

একরাতে তিন মন্দিরের মূর্তি চুরি

হবিগঞ্জের নবীগঞ্জ উপজে’লায় একরাতে তিন মন্দিরের চু’রির ঘটনা ঘটেছে। এতে তিনটি পিতলের মূর্তিসহ পূজা অর্চনার আসবাবপত্র নিয়ে গেছে চো’রেরা। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ভোরে নবীগঞ্জ উপজে’লার করগাঁও ইউনিয়নের জৈন্তরী গ্রামে এ ঘটনা ঘটে।

পু’লিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজে’লার জৈন্তরী গ্রামের নিহারেন্দু ঘোস্বামী নেপুর, প্রতিবেশী ইন্দু ভূষণ নান্টু ও মাখন লালের বাড়ির পারিবারিক পূজা অর্চনার মন্দিরে দুর্বৃত্তরা ভোরে কোনও একসময় তালা ভেঙে পিতলের তিনটি মূর্তিসহ পূজা অর্চনার আসবাবপত্র নিয়ে যায়। খবর পেয়ে নবীগঞ্জ থা’নার একদল পু’লিশসহ জনপ্রতিনিধি ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। এমন চাঞ্চল্যকর ঘটনায় ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এ প্রসঙ্গে নিহারেন্দু ঘোস্বামী নেপুর বলেন, ‘রাতে বাড়ির সবাই প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ি। ভোরে কোনও একসময় আমা’র ব্যক্তিগত পূজা অর্চনার মন্দিরের তালা ভেঙে তিনটি পিতলের মূর্তিসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র চু’রি করে নিয়ে গেছে।’

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নবীগঞ্জ উপজে’লা শাখার সাধারণ সম্পাদক উত্তম কুমা’র পাল হিমেল বলেন, ‘সংখ্যালঘুদের বাড়ি টার্গেট করে এলাকার কিছু কুচক্রী মহল এ ঘটনা ঘটিয়েছে। ত’দন্তপূর্বক দ্রুত ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ করছি।’

এ বিষয়ে নবীগঞ্জ থা’নার ওসি মোহাম্ম’দ ডালিম আহমেদ বলেন, ‘দুই বাড়ির ব্যক্তিগত মন্দির থেকে পূজা অর্চনার আসবাবপত্র ও অ’পর আরেকটি বাড়ির মন্দির থেকে তিনটি পিতলের মূর্তি চু’রি হয়েছে। এ ঘটনায় আম’রা ত’দন্ত করছি। অ’ভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: