সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে হার্ডলাইনে পুলিশ, চলছে চেকপোস্ট

সিলেট মহানগর ট্রাফিক পুলিশের উদ্যোগে শুরু হয়েছে ১৫ দিন ব্যাপী ট্রাফিক পক্ষ। বুধবার (১ ডিসেম্বর) থেকে শুরু হওয়া আগামী বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) পর্যন্ত চলবে ট্রাফিক পক্ষের অভিযান।

মহানগরবাসীকে ট্রাফিক আইন মানতে উৎসাহিত করার পাশাপাশি সড়কে শৃঙ্খলা ফেরানো এবং সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে এই ট্রাফিক পক্ষ শুরু হয়। ট্রাফিক পক্ষের অংশ হিসেবে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সিলেট নগরীর মোড়ে মোড়ে ট্রাফিক আইন মেনে চলতে গাড়ি ও মোটরসাইকেল চালকদের উৎসাহিত করতে দেখা গেছে। এসময় কেউ আইন না মানায় মামলা দিতেও দেখা যায়। ট্রাফিক পক্ষের অংশ হিসেবে বুধবার (১ ডিসেম্বর) প্রচারণা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর ট্রাফিক পুলিশের উপ পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার পিপিএম। তিনি বলেন, সড়কে শৃঙ্খলা ফেরাতে সিলেট মহানগরীতে ১৫দিন ব্যাপী চলবে ট্রাফিক পক্ষ। কেউ আইন না মেনে চলাচল করলে তার বিরুদ্ধে নেয়া হবে কঠোর ব্যবস্থা।

এসময় তিনি জনসাধারণকে ট্রাফিক আইন মানতে ও সড়কে শৃঙ্খলা ফেরাতে পুলিশকে সহযোগীতা করার অনুরোধ করেন। ট্রাফিক পক্ষ চলাকালীন মহানগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে সচেতনতামূলক কার্যক্রম ও সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নে চেকপোস্ট পরিচালনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: