সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মা-ছেলেসহ এমপি হতে চান ৯ জন

টাঙ্গাইল-৭ (মির্জা’পুর) আসনের উপনির্বাচনে মা-ছে’লেসহ এমপি হতে চান ৯ জন। তাঁরা প্রত্যেকেই বঙ্গবন্ধু এভিনিউস্থ (গু’লিস্তান) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহের পর তা পূরণ করে জমা দিয়েছেন বলে জানা গেছে। আগামী ১৬ জানুয়ারি আসনটিতে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় স’ম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা’পুর আসনের এমপি মো. একাব্বর হোসেন মা’রা যান। তাঁর মৃ’ত্যুতে এ আসনটি শূন্য হয়। মঙ্গলবার (৩০ নভেম্বর) নির্বাচন কমিশনের সংবাদ সম্মেলনে এ তফসিল ঘোষণা করা হয়। আসনটিতে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১৫ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর পর্যন্ত, আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ডিসেম্বর।

জাতীয় সংসদের এ আসনটির উপনির্বাচনে এমপি হতে আওয়ামী লীগের ৯ জন নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

তাঁরা হলেন- প্রয়াত এমপির স্ত্রী’ উপজে’লা আওয়ামী লীগের সদস্য ঝর্ণা হোসেন, তাঁর ছে’লে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত, টাঙ্গাইলে জে’লা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ জে’লা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের ছে’লে জে’লা আওয়ামী লীগের সদস্য টাঙ্গাইল জে’লা চেম্বার অব কমা’র্স এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সভাপতি খান আহমেদ শুভ, জে’লা আওয়ামী লীগের সদস্য মেজর (অব.) খন্দকার আব্দুল হাফিজ, উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল ও তৌফিকুর রহমান তালুকদার রাজিব, মধুমতি ব্যাংকের পরিচালক ও ইবিএস গ্রুপের নির্বাহী পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই এবং বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মির্জা’পুর উপজে’লা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জল।

খান আহমেদ শুভ বলেন, জননেত্রী শেখ হাসিনা দলের ত্যাগীদের সবসময় মূল্যায়ন করে থাকেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে সকল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারব। এছাড়া তিনি যাকে মনোনয়ন দেবেন তার পক্ষেই কাজ করবেন বলে জানান।

উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ বলেন, মনোনয়নপত্র যে কেউই সংগ্রহ করতে পারেন। তবে দল যাকে মনোনয়ন দেবে, সবাই তাঁর পক্ষেই কাজ করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 10
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    10
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: