সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আ.লীগ নেতার দোকান দখল, ১৪ বছর পর ফিরে পেলেন মালিক

এক বছরের জন্য দোকান ভাড়া নিয়েছিলেন সিলেটের আওয়ামী লীগ নেতা মোবাশ্বির আলী। আ’দালতের রায়ে ১৪ বছর পর সেই দোকান ফিরে পেলেন মালিক আসাদ মিয়া। মঙ্গলবার (৩০ নভেম্বর) আ’দালতের রায়ে ভাড়াটিয়া আওয়ামী লীগ নেতাকে সরিয়ে দোকানটি মালিককে বুঝিয়ে দেয় প্রশাসন।

আ’দালতের নির্দেশে এদিন জে’লা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজু খুশনুর রুবাইয়াতের উপস্থিতিতে পু’লিশ ভাড়াটিয়াকে উচ্ছেদ করে মূল মালিককে দোকান বুঝিয়ে দেন।

জানা গেছে, নগরের কাজলশাহ এলাকায় মেসার্স জনসেবা ফার্মেসি নামক দোকানটি এক বছরের জন্য ভাড়া নিয়েছিলেন আওয়ামী লীগের বর্তমান তথ্য ও গবেষণা সম্পাদক মোবাশ্বির আলী। এরপর তিনি জবরদখল করে দোকানটি শুভ্র দাশ বিশ্ব নামের এক জনের কাছে ভাড়া দেন। বিগত ১৪ বছর ধরে দোকান দখলকারী দাপট খাটিয়ে জো’রপূর্বক ভাড়া ভোগ করে আসছিলেন। এ নিয়ে দোকানের মূল মালিক আসাদ মিয়া আ’দালতে মা’মলা করেন। স্বত্ব জারি ০৭/২০১৭ মোকদ্দমা’র দখলদেহী কার্য সম্পাদনের জন্য মঙ্গলবার (৩০ নভেম্বর) দিন ধার্য্য করে দেন আ’দালত। আ’দালতের নির্দেশে অ’তিরিক্ত জে’লা ম্যাজিস্ট্রেট ইম’রুল হাসান ম্যাজিস্ট্রেট ও পু’লিশ নিয়োগ করে দখলদারকে উচ্ছেদ করেন।

সরেজমিন দেখা যায়, নির্বাহী ম্যাজেস্ট্রিট ও পু’লিশ দোকানের সামনে আ’দালতের সাইনবোর্ড ঝুলিয়ে দেয় এবং তাৎক্ষণিক ভাড়াটিয়াকে ফার্মেসির মালামাল সরিয়ে নিতে নির্দেশ দেন। দোকানের মালামাল বের করার পর দোকানটি বুঝে নেন মালিক আসাদ মিয়া।

এ বিষয়ে দোকান মালিক আসাদ মিয়া জানান, নগরের কাজলশাহ এলাকায় অবস্থিত এক বছরের জন্য দোকান ভাড়া দিয়ে দীর্ঘ ১৪ বছর ভোগান্তি পোহাতে হলো। দখলদারকে উচ্ছেদে উচ্চ আ’দালত, নিম্ন আ’দালত ঘুরে লিভ টু আপিলের পর রায় পেয়েছি। এ জন্য সরকার ও বিচারবিভাগের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

তিনি বলেন, পড়ালেখা না জানা তথাকথিত আওয়ামী লীগ নেতা মোবাশ্বির আলী তার দোকানটি দখল করে রেখেছিলেন। এক বছরের জন্য ভাড়া দিয়ে ১৪ বছর ভোগান্তি পেতে হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: