সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা আর দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ডিজিটাল বাংলাদেশ আজ বাস্তবতা

সিসিকের প্রথম মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা আর দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা। ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে সশস্ত্র মুক্তি সংগ্রামের মাধ্যমে ৩০লাখ শহীদের রক্ত ও ২লাখ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ কে আজ বিশ্ব দরবারে সমৃদ্ধ ও উন্নত দেশ হিসেবে তুলে ধরেছেন। দেশ ও জাতির এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে বুধবার (১ ডিসেম্বর) দুপুরে সিলেট নগরীর চাদনীঘাট এলাকায় লুমিনাস সোশ্যাল সার্ভিস ক্লাবের উদ্যোগে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ডা. আরমান আহমদ শিপলু বিজয়ের মাসের প্রথম দিনে এ ধরনের কর্মসূচি আয়োজন করায় লুমিনাসের সাথে সংশ্লিষ্ট সকলে ধন্যবাদ জানান।

লুমিনাস সোশ্যাল সার্ভিস ক্লাবের সভাপতি ফারজানা মাহজাবিনের সভাপতিত্বে ও ইমু হোসেন শাওনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিথ ছিলেন মোস্তাফিজুর রহমান ছামি, জামিল হোসাইন, আবি আহমদ, আরাফাত আহমদ, মুরাদ বহমদ, ইশতিয়াক নওসান, রাসেল আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: