সর্বশেষ আপডেট : ১০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্রীমঙ্গলে বিয়ের একমাস না পেরোতেই নববধূকে হ’ত্যার চেষ্টা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিয়ের ২৬ দিনের মা’থায় শহরের রেল লাইন সংলগ্ন আউটসিগনাল এলাকার ট্রলিরোডের মাহমুদের মে’য়ে শিরিন বেগম(২২)নামে এক গৃহবধূকে পিত্রালয়ে যোতুকের জন্য পাষন্ড স্বামী ধারালো অ’স্ত্র দিয়ে আ’ঘাত করে গুরুত্বর জ’খমের অ’ভিযোগে আ’দালতে অ’ভিযোগ দায়ের করা হয়েছে।

এ ঘটনায় আ’হত শিরিন বেগমের মা সোনাবান বেগম বাদী হয়ে মে’য়ের জামাই কুলাউড়া থা’নার

গৌরিশংকর গ্রামের করিম মিয়ার পুত্র শফিক মিয়াকে আ’সামি করে মৌলভীবাজার জে’লা আ’দালতে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বরাবর একটি অ’ভিযোগ দাখিল করেন।

আ’দালতে অ’ভিযোগ সূত্রে জানা যায়, গত ১৮ নভেম্বর ২০২১ইং তারিখে আনুমানিক সন্ধ্যা ৭ টার দিকে শিরিন বেগমের উপর হ’ত্যার উদ্দেশে তার স্বামী ড্রাইভা’র শফিক মিয়া হা’মলা করে গুরুত্বর ভাবে জ’খম করেন।

অ’ভিযোগে শিরিন বেগমের মা সোনাবান বেগম দাবি করেন “শফিক আমা’র এবং আমা’র মে’য়ের কাছ থেকে বিভিন্ন অজুহাতে প্রায়ই টাকা পয়সা দাবী করতো সে অনুযায়ী আম’রা তাকে অনেক টাকাও দিয়েছি। ঘটনার দিন শফিক আমা’র মে’য়ে শিরিনের কাছে আমা’র দেয়া ৩ ভরি ওজনের সোনার হার যার মূল্য প্রায় এক লক্ষ পয়ষট্টি হাজার টাকা, সেই হারটি শফিক বিক্রি করার জন্য আমা’র মে’য়েকে চাপ দেয়। আমা’র মে’য়ে হারটি না দিলে শফিক বেপরোয়া হয়ে উঠে আমা’র রান্না ঘর থেকে ধারালো দা দিয়ে আমা’র মে’য়ে শিরিন বেগমকে প্রানে হ’ত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কো’পাতে থাকে। শিরিনকে প্রা’ণে হ’ত্যার উদ্দেশ্যে মা’থা লক্ষ্য করে কোপ মা’রলে সেই কোপ লক্ষ্যভ্রষ্ট হয়ে বাম হাতের বুড়ো (বৃদ্ধাঙ্গুল) আংগুল দ্বিখন্ডিত হয়ে চামড়ায় লেগে ঝুলে থাকে। এর পর শফিক আমা’র মে’য়ে শিরিনের মা’থায় এলোপাতাড়ি কু’পিয়ে আ’হত করে।’

এ ব্যাপারে মা’মলার কর্মক’র্তা শ্রীমঙ্গল থা’নার এসআই সিরাজ বলেন, মা’মলার ত’দন্তের দায়িত্ব আমি পেয়েছি।ঘটনার পর থেকে আ’সামি পলাতক রয়েছে। ত’দন্ত সা’পেক্ষ আ’সামিকে দ্রুত গ্রে’প্তার করা হবে। বিজ্ঞ আ’দালতের নির্দেশমতো প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে খুব দ্রুত আ’সামিকে গ্রে’প্তার করে আ’দালতে প্রেরন করা হবে বলে তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 49
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    49
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: