সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজনগরে কা’মা’রচাক ইউনিয়নে তিনবার বদল হলো নৌকার প্রার্থী, ভোটারদের মধ্যে ক্ষোভ

মৌলভীবাজারের রাজনগর উপজে’লার কা’মা’রচাক ইউনিয়নে তিনবার নৌকার প্রার্থী বদল হলো। দু’জন প্রার্থীকে দু’বার করে মোট চারবার দলীয় প্রতীক দিয়ে শেখ হাসিনা স্বাক্ষরিত চিঠি আসে। সর্বশেষ যিনি মনোনয়ন পেয়েছেন তিনি আওয়ামী লীগ করেন না বলে জানা গেছে। এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগ কোনো মন্তব্য করতে রাজি হচ্ছে না।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ দিন কা’মা’রচাক ইউনিয়নেও ভোট গ্রহণ হওয়ার কথা রয়েছে।

২৩ নভেম্বর প্রকাশিত দলীয় মনোনয়ন তালিকায় কা’মা’রচাক ইউনিয়নে নৌকা প্রতীক পান বর্তমান চেয়ারম্যান যুবলীগ নেতা মোঃ নজমুল হক সেলিম। পর দিনই আতাউর রহমান নামে দলের বাইরের একজনকে নৌকা প্রতীক দিয়ে শেখ হাসিনা স্বাক্ষরিত চিঠি আসে। এর পরদিন আবারও শেখ হাসিনা স্বাক্ষরিত ‘চূড়ান্ত’ চিঠি আসে যুবলীগ নেতা সেলিমের নামে।

সর্বশেষ সোমবার মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষ দিনে আবারও ‘চূড়ান্তভাবে’ শেখ হাসিনা স্বাক্ষরিত চিঠি আসে আতাউর রহমানের নামে।
দলীয় সূত্রে জানা গেছে, জে’লা ও উপজে’লা আওয়ামী লীগের স্বাক্ষরে নজমুল হক সেলিমের নাম কেন্দ্রে যায়। সেখানে আতাউর রহমানের নাম ছিল না। জে’লা ও উপজে’লা আওয়ামী লীগের সুপারিশ উপেক্ষা করে চূড়ান্ত তালিকায় আতাউর রহমানের নাম আসায় ধূম্রজালের সৃষ্টি হয়েছে, দলের মধ্যে বেড়েছে ক্ষোভ। জে’লাজুড়ে আলোচনার কেন্দ্রে এখন এ ঘটনা।

নজমুল হক সেলিমের আইনজীবী অ্যাডভোকেট জাহেদুল হক কচি বলেন, ‘নাজমুল হক সেলিমের মনোনয়নপত্র বাতিল করা রিটার্নিং অফিসারের সঠিক হয়নি। রিটার্নিং অফিসার বলছেন, ২৫ তারিখ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড নজমুল হক সেলিমের মনোনয়ন বাতিল করে আতাউর রহমানকে মনোনয়ন দেয়। অথচ ২৫ তারিখে নজমুল হক সেলিমের চূড়ান্ত মনোনয়নের একটা চিঠি আছে। চিঠিতে আতাউর রহমানের মনোনয়ন বাতিল করে নজমুল হককে দেওয়া হয়েছে। রিটার্নিং অফিসার মনোনয়ন বোর্ড কর্তৃক নজমুল হক সেলিমকে দেওয়া চিঠি আমলে না নিয়ে আমাদের মনোনয়ন বাতিল করেছেন। আম’রা উচ্চ আ’দালতে আপিল করব।’

রাজনগর উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন বখতের কাছে জানতে চাইল তিনি বলেন, ‘আতাউর রহমান আওয়ামী লীগে আছেন আমা’র জানা নেই। আমা’র জানামতে তিনি আওয়ামী লীগের কোনো কমিটিতে নেই।’

এ বিষয়ে জানতে চাইলে জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান বলেন, ‘আম’রা এ বিষয়ে অবগত না। এ বিষয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ ভালো বলতে পারবে।’

উপজে’লা পল্লি উন্নয়ন কর্মক’র্তা ও কা’মা’রচাক ইউনিয়নের দায়িত্বে থাকা রিটার্নিং অফিসার গো’লাম রব্বানী খানের কার্যালয়ে যোগাযোগ করলে তিনি কার্যালয়ে সাংবাদিক প্রবেশ করতে দেননি। অফিস গেটে তালা ঝুলিয়ে অফিস পিয়নকে দিয়ে বলান, ভেতরে সাংবাদিক প্রবেশ করা যাবে না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 35
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    35
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: