সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পর্তুগালে এক দলের ১৩ জন খেলোয়াড়ই ওমিক্রনে আ’ক্রান্ত, ম্যাচ পরিত্যক্ত

করো’নাভাই’রাসের ওমিক্রন ভ্যারিয়েন্ট দ্বারা পর্তুগিজ পেশাদার ফুটবল ক্লাব বেলেনেন্সেস এর ১৩ জন খেলোয়াড় আ’ক্রান্ত হওয়ায় শনিবার মাত্র ৯ জন খেলোয়াড় নিয়ে দলটি বেনফিকা ক্লাবের বি’রুদ্ধে খেলা শুরু করেছিল। কিন্তু দ্বিতীয়ার্ধে ম্যাচটি বন্ধ ঘোষণা করা হয়।

কারণ ইন’জুরির কারণে তাদের দলটি ৬ জনের দলে পরিণত হয়। খেলোয়াড়ের অভাবে বেলেনেন্সেস তার গোলরক্ষক জোয়াও মন্টিরোকে রক্ষণভাগে নামাতে বাধ্য হয়। ওই ম্যাচটি শেষ পর্যন্ত পরিত্যক্ত ঘোষণা করতে হয়।

বিবিসি জানিয়েছে- এটা নিশ্চিত বেলেনেন্সেস এর ওই ১৩ জন খেলোয়াড়ই করো’নার ওমিক্রন ভ্যারিয়েন্ট দ্বারা আ’ক্রান্ত (যা গত সপ্তাহে দক্ষিণ আফ্রিকায় প্রথম শনাক্ত হয়েছে)। টেস্টে যারা পজিটিভ হয়েছেন তাদের মধ্যে একজন হলেন ডিফেন্ডার কাফু ফেটা। তিনি সম্প্রতি আন্তর্জাতিক বিরতির সময় নিজ দেশের (পর্তুগাল) হয়ে দক্ষিণ আফ্রিকায় খেলে সেখান থেকে পর্তুগাল ফিরেছেন।

বেলেনেন্সেস ক্লাবের একজন মুখপাত্র রয়টার্সকে বলেন, মোট ৪৪ জন খেলোয়াড় এবং স্টাফ নিজেদের মতো করে আইসোলেশনে রয়েছেন। সংক্রমিতদের বেশিরভাগই উপসর্গহীন বা তাদের মধ্যে করো’নার হালকা লক্ষণ রয়েছে।

উল্লেখ্য, খেলা বন্ধ না করার জন্য বেনফিকা এবং বেলেনেন্সেস উভয়ই আয়োজক লীগ এবং স্বাস্থ্য অধিদপ্তর-জেনারেল (ডিজিএস) এর সমালোচনা করে। লীগ অবশ্য বলেছে যে, তারা ম্যাচটি স্থগিত করার জন্য আনুষ্ঠানিকভাবে কোন অনুরোধ পায়নি, ম্যাচটি স্বাস্থ্যবিধি মেনে চলেছে কিনা তা তারা ত’দন্ত করে দেখছে। অন্যদিকে, স্বাস্থ্য কর্তৃপক্ষ জানিয়েছে যে, খেলা স্থগিত করা তাদের কাজের মধ্যে পড়ে না।
আপনার মতামত দিন

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: