সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজনগরে আবারও আ. লীগের প্রার্থী বদল, নৌকা পেলেন আতাউর

শি’বিরের রাজনীতির সাথে সংশ্লিস্টতা, সাম্প্রদায়িক মিছিলে নেতৃত্বদানসহ নানা অ’ভিযোগে মৌলভীবাজারের রাজনগর উপজে’লার কা’মা’রচকে ইউনিয়নে আবারও প্রার্থী বদল করেছে আওয়ামী লীগ। এরআগে আরও তিন দফা এই ইউনিয়নে দলীয় প্রার্থী বদল করে আওয়ামী লীগ।

এবার নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আতাউর রহমানকে চুড়ান্ত মনোনয়ন প্রদান করা হয়েছে।

এরআগে এই ইউনিয়নে কা’মা’রচাক ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. নজমুল হক সেলিমকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছিলো। তার বি’রুদ্ধে শি’বির ও বিএনপির রাজনীতির সাথে যু’ক্ত থাকা এবং সাম্প্রদায়িক মিছিলে নেতৃত্ব দেওয়ার অ’ভিযোগ রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজনগর উপজে’লার কা’মা’রচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে গত ২৩ নভেম্বর মনোনয়ন প্রদান করা হয় বর্তমান চেয়ারম্যান নজমুল হক সেলিমকে। পরবর্তীতে ২৪ নভেম্বর তাকে পরিবর্তন করে দলীয়ভাবে মনোনয়ন প্রদান করা হয় আতাউর রহমানকে। ২৫ নভেম্বর আবারও সে মনোনয়ন পরিবর্তন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত দলীয় মনোনয়ন প্রদান করা হয় নজমুল হক সেলিমকে। সেদিনই নজমুল হক সেলিমের বি’রুদ্ধে সাম্প্রদায়িকতার ম’দত, দলে অনুপ্রবেশ এবং মা’মলাসহ নানা অ’ভিযোগ উঠে এবং আবারও প্রার্থীতা পরিবর্তন করে আতাউর রহমানকে চুড়ান্ত মনোনয়ন দেওয়া হয়।

এ দিকে কা’মা’রচাক ইউনিয়নে বার বার মনোনয়ন পরিবর্তন ব্যাপক আলোচনা-সমালোচনার জন্ম’দিয়েছে।

তবে মনোনয়ন পেয়ে জয়ের ব্যাপারে আত্মবিশ্বা’সী মো: আতাউর রহমান। তিনি জানান, “আমি দলের আদর্শে এবং নেতৃবৃন্দের প্রতি আস্থাশীল ছিলাম আছি, দলের সিদ্ধান্তই আমা’র সিদ্ধান্ত। সব কিছুর পর কোন অনুপ্রবেশকারী বিতর্কিত নেতাকে নৌকা প্রতিক না দিয়ে আমাকে দেওয়ায় আমি দলের প্রতি কৃতজ্ঞ। নৌকা আমাদের আদর্শ এবং অনুভুতির নাম। মানুষ ব্যালটের মাধ্যমে আমাকে নির্বাচিত করবে বলে আমি বিশ্বা’স করি। নৌকার জয় সুনিশ্চিত।

তিনি আরও বলেন, ‘নজমুল হক সেলিমের মনোনয়ন দেওয়া হয় ২৩ নভেম্বর। তার বি’রুদ্ধে শি’বিরের সাবেক নেতা, সাম্প্রদায়িকতায় ম’দদদানের অ’ভিযোগ দলীয় সভানেত্রী শেখ হাসিনা বরাবরে কা’মা’রচাক ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা দিয়েছেন। এবং সংবাদমাধ্যমেও সেসব অ’ভিযোগ প্রকাশিত হয়েছে। সামগ্রিক অবস্থা বিবেচনা করে দলের একজন নিবেদিত কর্মী হিসেবে শেষ পর্যন্ত আমা’র উপর দল ভরসা রেখেছে।

নজমুল হক সেলিমের প্রার্থিতা বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন কা’মা’রচাক ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও রাজনগর উপজে’লা বিআরডিবি কর্মক’র্তা গো’লাম রাব্বানি খান। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নের সর্বশেষ চুড়ান্ত চিঠি জমা দিয়েছেন আতাউর রহমান। যে কারণে তার মনোনয়ন বাতিল করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 18
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    18
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: