সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১০০ টাকায় চাকরি পেয়ে আনন্দের শেষ নেই

মাত্র ১০০ টাকা খরচ করেই পু’লিশে চাকরি পেয়েছেন নোয়াখালীর ৬৫ তরুণ-তরুণী। শুক্রবার (২৬ নভেম্বর) রাত ৯টায় সকল পরীক্ষায় উত্তীর্ণদের নাম ঘোষণা করা হলে আনন্দের ব’ন্যা বয়ে যায়।

নোয়াখালী পু’লিশ সুপার মো. শহীদুল ইস’লাম বলেন, সেই অনুভূতি বলে বোঝানো যাবে না। দীর্ঘ অ’পেক্ষার পর ৬৫ জনের নাম ঘোষণার সঙ্গে সঙ্গে চাকরিপ্রাপ্তরা এবং অ’ভিভাবকরা আবেগাপ্লুত হয়ে পড়েন। ওই সময় নিজেকেও ধরে রাখতে পারিনি।

পু’লিশ সুপার আরও জানান, জে’লায় গত ১১ দিন ধরে একের পর এক ধাপ পার হয়ে সফলতার শেষ সিঁড়িতে আরোহন করা ৬৫ জনকে অ’ভিবাদন জানিয়েছি। এর আগে তিন দিন মাঠ পর্যায়ে কঠিন সব শারীরিক পরীক্ষায় অবতীর্ণ হয়েছিলেন নোয়াখালী জে’লার প্রায় দুই হাজার ৬০০ তরুণ-তরুণী। শারীরিক পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে ৩২৮ জন লিখিত পরীক্ষায় অংশ নিয়ে সফল হন ১০৮ জন।

দালালবিহীন প্রতিজন মাত্র ১০০ টাকা করে জমা দিয়ে নিজেদের যোগ্যতার বিচারে উত্তীর্ণ হয়েছেন। এছাড়া আরও ১১ জনকে অ’পেক্ষমান রাখা হয়েছে। কেউ যাতে দালালের খপ্পরে না পড়ে সেজন্য বেশ কিছুদিন থেকে জে’লা পু’লিশের পক্ষ থেকে সচেতনতামূলক প্রচারণা চালানো হয়েছে।

নোয়াখালী পু’লিশ সুপার ছাড়াও নিয়োগ কমিটিতে ছিলেন লক্ষ্মীপুরের অ’তিরিক্ত পু’লিশ সুপার মংনেথোয়াই মা’রমা, ফেনীর অ’তিরিক্ত পু’লিশ সুপার মোহাম্ম’দ রবিউল ইস’লাম, নোয়াখালীর অ’তিরিক্ত পু’লিশ সুপার (প্রশাসন ও অ’প’রাধ) দীপক জ্যোতি খীসা ও (সদর) খালেদ ইবনে মালেক।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: