সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ন্যায্য ভাড়া নির্ধারণ ও যাত্রী হয়’রানি বন্ধে সময় দেওয়া হলো ৭২ ঘণ্টা

সিলেট-জকিগঞ্জ রোডে বাসের ন্যায্য ভাড়া নির্ধারণ ও যাত্রী হয়’রানির প্রতিবাদে সভা অনুষ্ঠিত হয়েছে। এতে আজ শুক্রবার সকাল ৬টা থেকে ৭২ ঘণ্টার মধ্যে আলোচনা সা’পেক্ষে ন্যায্য ভাড়া নির্ধারণ ও যাত্রীদের হয়’রানি বন্ধ করা না হলে লাগাতার কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হয়।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় জকিগঞ্জের এম এ হক মোড়ে জকিগঞ্জ যাত্রীকল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে এক প্রতিবাদ সভা হয়।

জকিগঞ্জ যাত্রীকল্যাণ ঐক্য পরিষদের আহ্বায়ক মা’ও. কাজী হিফজুর রহমানের সভাপতিত্বে যুগ্ম সদস্যসচিব মা’ও. খায়রুল ইস’লাম মুন্সীর সঞ্চালনায় বক্তব্য দেন পরিষদের উপদেষ্টা মখলিছুর রহমান, আবদুল্লাহ আল মামুন, উপজে’লা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এম এ জি বাবর, পরিষদের সদস্যসচিব এম আজমল হোসেন, পৌর আওয়ামী লীগের ভা’রপ্রাপ্ত সভাপতি আবদুল গণি, জকিগঞ্জ যাত্রীকল্যাণ ঐক্য পরিষদের যুগ্ম আহ্বায়ক বুরহান উদ্দীন মুক্তা।

বক্তারা আগামী ৭২ ঘণ্টার সময়সীমা বেঁধে দিয়ে বলেন, সম্প্রতি ডিজে’লের মূল্যবৃদ্ধির কারণে সিলেট-জকিগঞ্জ সড়কে চলাচল করা বাসের ভাড়া দ্বিগুণ করা হয়েছে। সড়কটিতে চলাচল করা অধিকাংশ বাস সিএনজিচালিত হলেও চালক ও সহকারী প্রায়ই জো’র করে যাত্রীদের কাছ থেকে অ’তিরিক্ত ভাড়া আদায় করেন। এ সময় অনেক অনাকাঙ্ক্ষিত ঘটনাও ঘটে। ন্যায্য ভাড়া নির্ধারণ করা না হলে ২৯ নভেম্বর থেকে টানা চার দিনব্যাপী বিভিন্ন এলাকায় প্রতিবাদ কর্মসূচি পালন করা হবে।

কর্মসূচিতে সোমবার জকিগঞ্জের বাবুর বাজারে বিকেল চারটায় প্রতিবাদ সভা, পরদিন মঙ্গলবার আটগ্রাম স্টেশনে বিকেল চারটায় প্রতিবাদ সভা, ১ ডিসেম্বর বিকেল চারটায় কালিগঞ্জ বাজারে প্রতিবাদ সভা, ২ ডিসেম্বর জকিগঞ্জের শাহগলি বাজারে প্রতিবাদ সভা ঘোষণা করা হয়।

সিলেটে অবস্থানরত জকিগঞ্জ উপজে’লার রাজনৈতিক-সামাজিক নেতাদের সঙ্গে মতবিনিময়ের মাধ্যমে ও সবার মতামতের ভিত্তিতে আ’ন্দোলনের কর্মসূচির ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন মা’ও. আলাউদ্দীন তাপাদার, কে এম মামুন, হাসান আহম’দ, আবদুল কুদ্দুস, আবদুল কাইয়ুম, নজরুল ইস’লাম, যুগ্ম সদস্যসচিব মাছুম আহম’দ, মো. আল আমিন, পরিষদের সদস্য আল-ইসলাহ নেতা মা’ও. জুবায়ের আহম’দ, এহসান মো. শামীম, আবদুস সাত্তার, জকিগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল মুকিত, যুবনেতা ময়নুল হক, সোহায়েল আহম’দ, ছাত্রনেতা আবু সায়িদ আশিক, মাজেদ আহম’দ, আজমল হোসেন ও রেজাউল ইস’লাম প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: