সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২২ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্রীমঙ্গল পৌর নির্বাচন: শেষ সময়ে এসে সংঘাত, পাল্টাপাল্টি অ’ভিযোগ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচন নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন প্রতিদ্বন্দ্বি দুই প্রার্থী। সংবাদ সম্মেলনের তারা পরষ্পরের বি’রুদ্ধে হা’মলার অ’ভিযোগ এনেছেন।

শুক্রবার দুপুর আড়াইটায় সংবাদ সম্মেলন করেন স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র মহসিন মিয়া ও বিকাল ৪টায় সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সৈয়দ মনসুরুল হক।

এর আগে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শ্রীমঙ্গল শহরের ডাকবাংলা পুকুর পাড় এলাকায় বর্তমান মেয়রের বাড়ির সামনে দুই পক্ষের সং’ঘর্ষ হয়। পরে উপজে’লা নির্বাহী কর্মকতা পু’লিশ ও রেব নিয়ে পরিস্থিতি সামাল দেন।

শুক্রবার দুপুরে আড়াইটায় ডাক বাংলা পুকুর পাড় এলাকায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে স্বতন্ত্র প্রার্থী মহসিন মিয়া সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগের নেতা কর্মীরা অ’তর্কিতভাবে আমা’র বাড়িতে ঢুকে আমা’র ছে’লে ও আমা’র ভাতিজা ও কর্মীদের উপর হা’মলা চালায়। এসময় আমা’র কর্মীরা কোন রকমে আত্ম’রক্ষা করতে গেলে আমা’র ছে’লে মুরাদ হোসেন সুমন ও ভাতিজা মোশারফ হোসেন রাজ গুরুতর আ’হত হন।

তিনি বলেন, আমাদের কর্মীদের প্রকাশ্যে মা’রধর করা হচ্ছে। হু’মকি ধামকি দেয়া হচ্ছে। গতকাল পু’লিশ ও রেব না আসলে আমাকেই তারা মে’রে ফেলে চলে যেতে। আমা’র প্রতিদ্ব’ন্দি প্রার্থী নির্বাচনের পরিবেশ নষ্ট করে ত্রাশের রাজ্যত্ব তৈরী করতে চাচ্ছেন।

বিকাল ৪টায় গুহরোডস্থ আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সৈয়দ মনসুরুল হক বলেন, গতরাতে আমা’র কর্মীরা ডাক বাংলা পাড় হয়ে বাড়িতে যাচ্ছিলো। এসময় মেয়র প্রদপ্রার্থী মহসিন মিয়ার বাড়ির পাশের রাস্তায় আসতেই মহসিন মিয়ার কর্মীরা তাদের মা’রধর করে টেনে হিচড়ে বাড়ির ভিতরে নিয়ে যেতে চাচ্ছিলো। এসময় মহসিন মিয়ার কর্মীদের হা’মলায় উপজে’লা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক দোলোয়ার হোসেন রাহিদ ও আনোয়ার হোসেন তামিম গুরুতর আ’হত হন। রাহিদ বর্তমানে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতা’লে ভর্তি রয়েছেন।

মনসুরুল হক বলেন, শ্রীমঙ্গলে নৌকার বিজয় সুনিশ্চিত দেখে মহসিন মিয়া শহরে অশান্ত পরিবেশ তৈরী করেছেন। মানুষ যেন ভোট দিতে না পারে সে জন্য তিনি শান্ত পরিবেশকে অশান্ত করতে আমা’র নেতা কর্মীদের উপর হা’মলা করেছেন। আম’রা এর বীব্র নিন্দা জানাই।

এদিকে এই ঘটনার পর শুক্রবার সকাল থেকে পৌর শহরে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এবং পরিস্থিতি স্বাভাবিক রাখতে পু’লিশ, বিজিবি ও রেব শহরে মহরা দিচ্ছেন।

উল্লেখ্য আগামী ২৮ নভেম্বর শ্রীমঙ্গল পৌরসভা’র নির্বাচন। ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম এর মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 22
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    22
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: