সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়ায় ব্যালট পেপার কেন্দ্রে যাবে ভোটের দিন সকালে

আগামী ২৮ নভেম্বর ৩য় ধাপের ইউপি নির্বাচনে কুলাউড়ার ১৩ ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে ভোটগ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে ভোটের দিন ২৮ নভেম্বর (রোববার) সকালে কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পেপার পৌঁছানো হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. আহসান ইকবাল।

তিনি জানান, নির্বাচন উপলক্ষে শনিবার (২৭ নভেম্বর) সকাল থেকে স্বচ্ছ ভোটের বাক্স, সিলমোহর, অমোচনিয় কালিসহ অন্যান্য আনুসাঙ্গিক সামগ্রী কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হবে। নির্বাচন কমিশনের নির্দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে ভোটের দিন ২৮ নভেম্বর সকাল ছয়টায় কড়া নিরাপত্তায় দায়িত্বরত রিটার্নিং কর্মকর্তারা কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পেপার নিয়ে যাবেন।

তিনি আরও জানান, রাতের অন্ধকারে কেন্দ্র দখল করে ব্যালট পেপারে সিল মারা ঠেকাতে এই ব্যবস্থা নিয়েছে নির্বাচন কমিশন। আশা করছি সুন্দর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

এ ব্যাপারে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, কুলাউড়াবাসীকে সুষ্ঠু নির্বাচন উপহার দিতে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করে যাচ্ছে। যে কোনো অপ্রীতিকর ঘটনা মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, উপজেলার ১৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৬ জন, নারী ইউপি সদস্য পদে ১৬১ এবং সাধারণ ইউপি সদস্য পদে ৪৮৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: