সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪১ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত ১৫

হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (২৬ নভেম্বর) সকালে ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের ভাটি শৈলজুরা গ্রামে মেম্বার প্রার্থী এরশাদ মিয়া ও শফিকুল ইসলাম তকছিরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ঘটে।

স্থানীয়রা জানান, ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে সাধারণ সদস্য (মেম্বার) পদে ফুটবল প্রতীক নিয়ে এরশাদ মিয়া এবং টিউবওয়েল প্রতীক নিয়ে লড়ছেন শফিকুল ইসলাম তকছির। শুক্রবার সকালে ওই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে।

এ ব্যাপারে মেম্বার প্রার্থী এরশাদ মিয়া বলেন, সকালে শফিকুল ইসলাম তকছিরের লোকজন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমার সমর্থকদের ওপর হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করেছেন।

মেম্বার প্রার্থী শফিকুল ইসলাম তকছির বলেন, আমার সমর্থকরা নির্বাচনী প্রচারণা চালাচ্ছিল। এসময় এরশাদ মিয়ার সমর্থকরা আমার সমর্থকদের মারধর করেছে। আমি বিষয়টি এরশাদের কাছে জানতে চাইলে তার সমর্থক আমাকে ও আমার লোকজনকে মারধর করে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, রাজিউড়ার দুই মেম্বার প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: