সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২২ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রতিবন্ধী মানুষের মাঝে হুইলচেয়ার, নগদ অর্থ ও শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ

ফ্রেন্ডস ক্লাব ইউকে এর উদ্যোগে ব্রিটিশ নাগরিক রোলান্ড ও তার মেয়ে তালালুলা এর সহযোগিতায় সিলেট নগরীর বালুচরে প্রতিবন্ধী মানুষের মাঝে হুইলচেয়ার ও ছাত্রছাত্রীদেরকে নগদ অর্থ ও শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫নভেম্বর) বিকাল তিনটার সময় ফ্রেন্ডস ক্লাব ইউকে এর অন্যতম প্রতিষ্টাতা সদস্য সাবেক ছাত্রনেতা আব্দুল গফফার গুটলুর সিলেট নগরীর বালুচরের বাসায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ৮জনকে হুইলচেয়ার, একজনকে সেলাই মেশিন, ১০জনকে ৭,০০০ টাকা করে ও ১ জনকে ১০,০০০টাকা ও ১০ জন প্রতিবন্ধী ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষার উপকরণ সামগ্রী তুলে দেওয়া হয়।

ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানে কোনো প্রধান অতিথি বা বক্তা ছিলেন। এই অনুষ্ঠানটির মাধ্যমে অসাধারণ একটি মহৎ কাজের দৃষ্টান্ত স্থাপন করেছে ফ্রেন্ডস ক্লাব ইউকে। ফ্রেন্ডস ইউকে ২০১১ সালে সিলেটের কিছু তরুণ গড়ে তুলেছেন, তারা এই ক্লাবের মাধ্যমে বিভিন্ন সামাজিক ও মানবিক কাজের সাথে নিজেদের জড়িয়ে রেখেছেন। এই ক্লাবের আব্দুল গফফার গুটলু, সুলতান মাহমুদ ইমন, মহসিন মাহমুদ, শিপন চৌধুরী হলেন অন্যতম সদস্য।

অনুষ্ঠানে যারা হুইলচেয়ার পেয়েছেন তারা হলেন, নয়াসড়কের বেলি, খরাদিপাড়ার নিয়ামত ইসলাম, মারুফ ইসলাম, অনিক দাস, নয়াসড়কের ম্যাথুয়িস প্রণীত রায়, সুবিধবাজারের কুয়াশা বিশ্বাস,কাজিটুলার ছালিমা আক্তার।সেলাইয়ের মেশিন গোলাপগঞ্জের রিপন আহমদ কে দেওয়া হয়েছে।

প্রতিবন্ধী ছাত্রছাত্রী যারা শিক্ষার উপকরণ সামগ্রী ও নগদ ৭,০০০ টাকা করে দেওয়া হয়েছে তারা হলেন, মেধাবি ছাত্র রুদ্র, মনিয়া, রায়হান আহমদ তাহমিদ, হুসাইন আহমদ, সুমাইয়া বেগম ইমা, গোলাম আহমদ, লামিছা, সুরাইয়া আক্তার ও ইমাদ।

এ সময় উপস্থিত ছিলেন ইউকে ফ্রেন্ডস বাংলাদেশের সদস্য এম এ খান ছাইম, ইংল্যান্ড প্রবাসি মনি রহমান, ফেরদৌস আক্তার জেমস, মাওলানা মাছুমুর রহমান,মোঃ কবির উদ্দিন, ফয়সল আহমদ, দিলোয়ার হোসেন, মিজানুর রহমান, আজমল আলী, তাহমিদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত সবাই ইংল্যান্ডের নাগরিক রোলান্ড ও তার মেয়ে তালালুলা ও ফ্রেন্ডস ক্লাব ইউকে কে সিলেটবাসীর পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    7
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: