সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশে নতুন খেলোয়াড় আসা বন্ধ হয়ে গেছে: ইনজামাম

আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবি হলেও, পা’কিস্তানের বিপক্ষে সিরিজটি ঘরের মাঠে থাকায় আশাবাদী ছিলেন ভক্ত-সম’র্থকরা। কেননা ঘরের মাঠে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার মতো দলগুলোর বিপক্ষেও সিরিজ জিতেছিল বাংলাদেশ।

কিন্তু পা’কিস্তানের বিপক্ষে সিরিজটিতে এক ম্যাচও জিততে পারেনি স্বাগতিকরা। সোমবার শেষ ম্যাচে ৫ উইকে’টে হেরে হোয়াইটওয়াশ হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। যা বাংলাদেশের সম’র্থকদের পাশাপাশি আশাহত করেছে পা’কিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম উল হককেও।

নিজেদের ঘরের মাঠে বাংলাদেশ আরও কঠিন পরীক্ষা নেবে বলে আশা ছিল ইনজামামের। কিন্তু তিনটি ম্যাচই শেষ পর্যন্ত জিতে নিয়েছে পা’কিস্তান। টানা তিন ম্যাচেই ব্যর্থতার পরিচয় দিয়েছেন বাংলাদেশের ব্যাটাররা। নিজের ইউটিউব চ্যানেলে এ সিরিজটি স’ম্পর্কে কথা বলেছেন পা’কিস্তানের সাবেক অধিনায়ক।

তার ভাষ্য, ‘পা’কিস্তান ৩-০ জিতবে এটা স্বাভাবিকই মনে হচ্ছিল। তবে আমি আশা করেছিলাম, নিজেদের ঘরের মাঠে বাংলাদেশ আরও কঠিন পরীক্ষা নেবে। ভেবেছিলাম, বিশ্বকাপের অমন পারফরম্যান্সের তারা হয়তো কিছু শিখেছে, তাই উইকেটগুলো আরও ভালো করবে। কিন্তু এমন কোনো পরিবর্তন দেখা যায়নি।’

এসময় ইনজামাম জানান, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম’দের অনুপস্থিতিত ভালোই ভুগিয়েছে বাংলাদেশ দলকে। কেননা অন্যান্য খেলোয়াড়রা নিজেদের মেলে ধরতে পারেনি। ইনজামামের মতে, বাংলাদেশে নতুন খেলোয়াড় আসাই বন্ধ হয়ে গেছে।

তিনি বলেছেন, ‘আমি যদি বাংলাদেশের দিক থেকে চিন্তা করি, তাদের ২-৩ জন পুরোনো খেলোয়াড় খেলেনি। তবু তারা নিজেদের উইকেট ভালো করেনি, কন্ডিশন ভালো করেনি, টুর্নামেন্টও ভালো করেনি। তো আমি দেখছি যে, তাদের নতুন খেলোয়াড় আসা বন্ধ হয়ে গেছে।’

ইনজামাম আরও যোগ করেন, ‘পাঁচ-ছয় বছর আগে তাদের যে খেলোয়াড় এসেছে, সেই ফাস্ট বোলাররাই খেলছে। তখনকার খেলোয়াড়রাই ভালো করছে। নতুন খেলোয়াড়দের মধ্যে এমন পারফরমা’র নেই, যারা কাউকে মুগ্ধ করতে পারে। সবই আগের খেলোয়াড়। আমি মনে করি, বাংলাদেশকে এ বিষয়টি নিয়ে ভাবতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: