সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জালালাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডে পুনরায় ভোট বুধবার

সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডে সদস্যপদে পুনরায় ভোটগ্রহণ আগামীকাল বুধবার অনুষ্ঠিত হবে। ওয়ার্ডের দুই সদস্যপ্রার্থীর ভোট সমান হয়ে যাওয়া তাদের মধ্যে পুনরায় ভোটগ্রহণের সিদ্ধান্ত নেয় কমিশন।

দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত ১১ নভেম্বরের ভোটগ্রহণ শেষে ফলাফলে দুই প্রার্থীর ভোট সমান সমান হওয়ায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

এদিকে নির্বাচনকে সামনে রেখে গত সোমবার (২২ নভেম্বর) রাত ১২টা থেকে ২৪ নভেম্বর দিবাগত রাত ১২টা পর্যন্ত নির্বাচনী এলাকায় ট্যাক্সি ক্যাব, অটোরিকশা, মাইক্রোবাস, জিপ, পিকআপ, কার, বাস, ট্রাক লঞ্চ, ইজিবাইক চলাচল বন্ধ থাকবে বলে মহানগর পুলিশের নির্দেশনা রয়েছে।

জানা গেছে, গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের নির্বাচনে সিলেটের অন্যান্য ইউনিয়নের সাথে জালালাবাদ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আলীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহণ উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়। বিকাল ৪টারপর ভোট গণনা শুরু হয় তখন দায়িত্বে থাকা পিসাইডিং অফিসার ভোট গণনায় অনিয়ম করেছেন বলে ওয়ার্ডের তালা মার্কা প্রতীকের মেম্বার গোলাম রব্বানী এজেন্টরা অভিযোগ করেন। এরপর ব্যালেট বাক্স উপজেলায় নিয়ে এসে তালা মার্কার ও মুজাহিদ আলীর মোরগ প্রতীক সমপরিমান (৩৮৫টি করে ভোট) হয়েছে বলে প্রিজাইডিং কর্মকর্তা ঘোষণা দেন।

এই ঘোষণাটি পক্ষপাতমূলক বলে উপরোক্ত দপ্তরে অভিযোগ করে শুধু মেম্বার প্রার্থীদের ভোট পুন:গননার দাবিতে আবেদন করা হয়। তবে নির্বাচন কমিশন পুনরায় ভোট গ্রহণের উদ্যোগ নেয়। যার ফলে আগামীকাল বুধবার (২৪ নভেম্বর) দুই মেম্বার প্রার্থী গোলাম রব্বানী (তালা) ও মুজাহিদ আলীর (মোরগ) প্রতীকের মধ্যে পুনরায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

ভোটগ্রহণের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে জানিয়ে সিলেট সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ এমদাদুল ইসলাম জানান, দুই সদস্য প্রার্থীর ভোট সমান সমান হওয়ায় বুধবার (২৪ নভেম্বর) পুনরায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তিনি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ তাহের বলেন, জালালাবাদ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে সদস্য পদে পুনরায় গ্রহণ অনুষ্ঠিত হবে আগামীকাল বুধবার (২৪ নভেম্বর)। এজন্য পুলিশ কঠোর নির্দেশনা জারি করেছে। কেউ কোন বিশৃঙ্খলা সৃষ্টি করলে তার বিরুদ্ধে নেওয়া হবে আইনী ব্যবস্থা। সেই সঙ্গে শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠানে কেন্দ্রে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 38
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    38
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: