সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ৬১৪ জনের করোনা পরীক্ষায় ৩জন শনাক্ত

সিলেটে কমতে শুরু করেছে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা। সেই সাথে বাড়ছে সুস্থতা। সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩জন। সর্বশেষ চব্বিশ ঘন্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ০.৪৯ ভাগ। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানিয়েছে এমন তথ্য।

সোমবার (২৩ নভেম্বর) সকাল ৮টা থেকে মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল ৮টার মধ্যে সিলেটে করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ১৩ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪৯ হাজার ৩০৪ জন। এছাড়া করোনায় সিলেট বিভাগে মৃত্যু হয়েছে ১১৮০ জনের। এর মধ্যে ওসমানী মেডিক্যাল হাসপাতালে ১১৮ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও সিলেট জেলায় করোনায় মৃতের সংখ্যা ৮৬৮ জনের। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৪ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৮ জন রয়েছেন।

এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগের সিলেট জেলায় ২জন ও হবিগঞ্জে আর ১জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। ৬১৪ জনের নমুনা পরীক্ষা করে তাকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ০.৪৯ ভাগ। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৯৫০ জন। এর মধ্যে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ৪ হাজার ৮৫৭ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৭৫ জন। সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৭২ জন ও হবিগঞ্জে ৬৬৫৮ জন রয়েছেন শনাক্তের তালিকায়।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ১৩ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ৩০৪ জন।

তিনি জানান, করোনা আক্রান্ত হয়ে সিলেট জেলার কোন হাসপাতালে কোন রোগী ভর্তি নেই।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: