সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা

খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার জন্য বিদেশে চিকিৎসার দাবিতে মৌলভীবাজারে সমাবেশ করেছে জে’লা বিএনপি। সোমাবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১১টার শহরের প্রেসক্লাব মোড়ে বি’ক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বি’ক্ষোভ সমাবেশ শেষ করে মিছিল বের করলে পু’লিশ তাতে বাধা দেয়।

সদর উপজে’লা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম ও সাংগঠনিক সম্পাদক শফিউর রহমানের পরিচালনায় বি’ক্ষোভ সমাবেশে বক্তব্য দেন জে’লা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, সহ-সভাপতি হেলু মিয়া, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইস’লাম, সাংগঠনিক সম্পাদক বকসি মিছবাউর রহমান, মতিন বকস, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ রশীদ, জে’লা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক জিএম মুক্তাদির রাজু প্রমুখ।

বি’ক্ষোভ সমাবেশে জে’লা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক মেয়র ফয়জুল করিম ময়ূন বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, গু’ম, খু’নসহ নানাবিধ সমস্যা, লুটপাট ব্যাংক ডা’কাতি সবকিছু মিলে বিএনপি দেশ বাঁ’চানোর জন্য যে কর্মসূচি দিয়েছিল কিন্তু এটা এখন বিএনপির কাছে সীমাবদ্ধ থাকলো না। এটা এখন জনগণের কাছে পৌঁছে গেছে। এখন জনগণকে স্বউদ্যোগে এই সরকারের বি’রুদ্ধে মাঠে নামতে হবে। আজকে এই সরকারের পতন যদি না হয়, তাহলে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি কোথায় গিয়ে দাঁড়াবে, সেই চিন্তায় মানুষ দিশেহারা। দেশে যেভাবে ’৭২, ’৭৪ সালে দুর্ভিক্ষ হয়েছিল মানুষ সেভাবে না খেয়ে মা’রা যাবে। এসবের প্রতিবাদে বিএনপি, যুবদল, ছাত্রদল যে কর্মসূচি পালন করে এবং দেশ ও জাতির জন্য চিন্তা করে। এখন জনগণকেই সেই প্রতিবাদ জানিয়ে মাঠে নামতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী, প্রেসিডেন্ট, মন্ত্রী যার যেখানে খুশি সেখানে গিয়ে চিকিৎসা করান। কিন্তু সাবেক প্রধানমন্ত্রী হয়েও বেগম জিয়ার ক্ষেত্রে সেই সুযোগ নেই। চিকিৎসার জন্য তাকে শুধু রাজনৈতিক প্রতিহিং’সার কারণে বিদেশ যাওয়ার সুযোগ দেওয়া হচ্ছে না।

ভিসা পাসপোর্ট ছাড়াও অনেকেই দেশ ত্যাগ করছে কিন্তু খালেদা জিয়া উন্নত চিকিৎসার জন্য বিদেশ যেতে বাধা দেয়া হয়েছে। তিনি আরো বলেন, একটা কথা সরকারকে মনে রাখতে হবে, আপনাদের হাতে খালেদা জিয়ার প্রা’ণ নয়। কে মা’রা যাবে, কে বেঁচে থাকবে, কার আয়ু কতদিন, সেটার মালিক একমাত্র আল্লাহ। ভোটের অধিকার, গণতন্ত্র ও সুশাসন ফিরিয়ে আনতে বিএনপি মাঠে আছে মাঠে থাকবে। যতদিন না পর্যন্ত এই সরকারের পতন হয়, বিএনপির কর্মী সম’র্থকরা রাজপথ ছেড়ে যাবে না।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: