সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশের পাকিস্তানি সমর্থককে আটক করলো ভক্তরা

স্টেডিয়ামে বাংলাদেশিরা পা’কিস্তানকে সম’র্থন করার বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক তোলপাড় চলছে। এরইপ্রেক্ষিতে সোমবার মিরপুরের শের বি বাংলা স্টেডিয়ামে আজ পা’কিস্তান-বাংলাদেশের তৃতীয় টি টোয়েন্টি শুরু হয়েছে। এরইমধ্যে ভক্তরা দলবেঁধে স্টেডিয়ামে জার্সি ও পতাকা পরে যাচ্ছিল।

মহান মুক্তিযু’দ্ধে গণহ’ত্যা চালানো পা’কিস্তানিদের সম’র্থনে এমন উল্লাস মেনে নিতে পারেনি দেশের সিংহভাগ মানুষ। আজ খেলা শুরুর আগে মিরপুর স্টেডিয়াম গেটের সামনে কিছু তরুণকে দেখা যায় ব্যানার হাতে দাঁড়িয়ে থাকতে। তারা পা’কিস্তানি পতাকা নিয়ে স্টেডিয়ামে আসা বাংলাদেশি নাগরিকদের প্রতিরোধের ঘোষণা দেয়। তারা গ্যালারিতে পা’কিস্তানি পতাকা ও জার্সি পরিহিত বাংলাদেশি সম’র্থক দেখলে প্রতিবাদ জানাবেন বলেন জানান।

এরপরেই একল সম’র্থইককে হই করতে দেখা যায়। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ওই ভিড়ের মধ্যে একজনের হাতে পতাকা কেড়ে নেওয়া হয়। সেটি কোনদেশের পতাকা। এরপরেই আরেকজনকে দেখা যায় জার্সি আড়াল করে যাচ্ছেন। পরে সেটি খুলে দেখা যায় পা’কিস্তানের জার্সি। বাঙালি হয়ে পা’কিস্তানের সম’র্থন বিষয়ে প্রশ্ন করেন ওই ভক্তকে। এরপর তার জার্সি কেড়ে নেওয়া হয়। তাকে আ’ট’ক করা হলেও জার্সিটা নিয়েই ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশি সম’র্থকেরা এসময় জয় বাংলা স্লোগান দিয়ে এলাকা কাঁপিয়ে তোলে। এর আগে ‘পা’কিস্তানি দালাল রুখবে তারুণ্য’ ব্যানারে অবস্থান নেয় একদল বাংলাদেশি সম’র্থক। ওই সংগঠনের আহ্বায়ক হামজা রহমান অন্তর বলেন, ‘৩০ লাখ শহীদ ও ২ লক্ষাধিক মা-বোনের আর্তনাদের বিনিময়ে পাওয়া স্বাধীনতা। সেই স্বাধীনতার শত্রু যারা আজও রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চায়নি, ক্ষতিপূরণ দেয়নি। যারা আজেও ষড়যন্ত্র অব্যাহত রেখেছে, তাদের হয়ে এদেশীয় দালাল গোষ্ঠীকে ৭১ এর মতোই প্রতিহত করতে প্রতিজ্ঞাবদ্ধ আম’রা।’

এদিকে বাংলাদেশিদের নিজ দেশের বি’রুদ্ধে অবস্থান নিয়ে পা’কিস্তানিদের সম’র্থন করায় নৈতিক মূল্যবোধ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

গতকাল সচিবালয়ে বাংলাদেশি নাগরিকদের পা’কিস্তানের প্রতি সম’র্থনকে দুর্ভাগ্যজনক জানিয়ে মুক্তিযু’দ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘একটা দলকে যে কেউ সা’পোর্ট করতে পারে। কিন্তু বাংলাদেশের বিপক্ষে খেলার দিন অন্য দলকে সা’পোর্ট করা শোভনীয় মনে হবে না। আপনারা বিষয়টি সরকারের দৃষ্টিগোচর করেছেন। আম’রা আবশ্যই পরীক্ষা-নিরীক্ষা করে দেখবো এবং আইনগত ব্যবস্থা অবশ্যই নেবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: