সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের পরিবহন ধর্মঘটে ট্রাক মালিক সমিতির সমর্থন

বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে সিলেট বিভাগে ডা’কা অনির্দিষ্ট’কালের গণপরিবহণ ও পণ্যপরিবহনের ধ’র্মঘটে সম’র্থন জানিয়েছে সিলেট জে’লা ট্রাক পিকআপ কাভা’র্ডভ্যান মালিক সমিতি।

রোববার ( ২১ নভেম্বর) সিলেট জে’লা ট্রাক পিকআপ কাভা’র্ডভ্যান মালিক সমিতির সভাপতি গো’লাম হাদী ছয়ফুল, সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইস’লাম ও সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহম’দ ফয়েজ স্বাক্ষরিত এক প্রেস বি’জ্ঞপ্তিতে এ সর্মথনের কথা জানিয়েছেন।
বিবৃতিতে তারা বলেন, সিলেটের পরিবহণ মালিক-শ্রমিকরা নানা ভাবে হয়রানীর শিকার হচ্ছেন। বিভিন্ন মহল কর্তৃক দাবী আদায়ের আশ্বা’সে মাসের পর মাস আর বছরের পর বছর চলে যায়, কিন্তু সেই দাবীগুলো বাস্তবায়ন করা হয়নি।

তারা বলেন, সিলেটের বিভিন্ন ব্রিজে অ’বৈধ ভাবে অ’তিরিক্ত টোল আদায় করা হচ্ছে, ছাতক পৌরসভা’সহ বিভিন্ন উপজে’লার নামে প্রকাশ্যে চাঁদাবাজি হচ্ছে, পরিবহণ শ্রমিকদের উপর দায়েরকৃত মা’মলা প্রত্যাহার, জে’লা অটোটেম্পু, অটোরিকশা চালক শ্রমিক জোট (রেজি নং: ২০৯৭)-এর ত্রি-বার্ষিক নির্বাচন নিয়ে প্রহসন ও সকল টাকা ফেরত, আঞ্চলিক শ্রম দফতরের উপপরিচালক খুর্শেদ আলমকে প্রত্যাহার, ট্রাফিক পু’লিশ ও হাইওয়ে পু’লিশের সকল প্রকার হয়’রানি বন্ধ, মেয়াদ উত্তীর্ণ সেতুতে টোল আদায় মাইক্রোবাস, লেগুনা, সিএনজি অটোরিকশসহ সকল প্রকার গাড়ির পার্কিং ব্যবস্থা করার দাবীগুলো হলো পরিবহণ মালিক-শ্রমিকদের দীর্ঘদিনের।

তাই অবিলম্বে মালিক-শ্রমিকদের দাবী মেনে নিতে প্রশসানের উর্ধ্বতন মহলের প্রতি জো’রদাবী জানিয়েছেন সিলেট জে’লা ট্রাক পিকআপ কাভা’র্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দ। অন্যতায় বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতি ও বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন সারাদেশে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: