সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মিরপুরকে পাকিস্তানের মাঠ মনে হচ্ছে ফখর জামানের!

প্রতিপক্ষের মাটিতে খেলতে গিয়ে সাধারণত সমর্থনের পরিবর্তে উল্টো চাপে থাকতে হয় খেলোয়াড়দের। কিন্তু বাংলাদেশের মাটিতে খেলতে এসে ভিন্ন চিত্র দেখলো পাকিস্তান। এতো সমর্থন, এত উদযাপন যেন প্রতিপক্ষের নয়, নিজেদের ঘরের মাঠে খেলতে নেমেছেন বাবর আজমরা। তাইতো এই বাংলাদেশকে পাকিস্তান মনে হচ্ছে সফরকারী ব্যাটসম্যান ফখর জামানের।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটিতে টানা জিতেছে পাকিস্তান। দুই জয়ে আপাতত সিরিজ নিশ্চিত সফরকারীদের। এবার তাদের চোখ হোয়াইটওয়াশের দিকে। অবশ্য পাকিস্তান শুধু মাঠেই ভালো খেলতে তা কিন্তু না, বাংলাদেশের অনেক দর্শকের সমর্থন পাওয়ায় মানসিক দিক থেকে বেশ ফুরফুরে রয়েছে দলটি। গত দুই ম্যাচের চিত্রে তাই দেখা মিলেছে।

খেলা হচ্ছে মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে। অথচ আগত দর্শকদের প্রথম পছন্দ পাকিস্তান। বাংলাদেশের মাটিতে খেলা হওয়ার পরও বাংলাদেশের মানুষের সমর্থন পাচ্ছে বাবর আজমের দল। মাঠে পাকিস্তানের পারফরম্যান্সে উল্লাস ধ্বনি কিংবা পাকিস্তানের খারাপ সময়ে চিন্তার ভাঁজ সবাই প্রত্যক্ষভাবে নজরকেড়েছে সবার। তাইতো এমন সমর্থনের জন্য কৃতজ্ঞতা জানাতে ভুলেননি ফখর জামান।

তিনি বলেন, ‘আমার তো একদমই বিশ্বাস হচ্ছে না (এত সমর্থন)। কারণ, ২০১৮ সালেও আমি এখানে এসেছিলাম, এত দর্শককে দেখিনি পাকিস্তানকে সমর্থন করতে। যত লোক আসছে, আমাদের সমর্থন করছে, তাদের প্রতি অনেক কৃতজ্ঞতা। বিশ্বাসই হচ্ছে না… মনে হচ্ছে, পাকিস্তানেই খেলা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘আমরাও যদি কোনো উইকেট নেই, কোনো ভালো শট খেলি, আমাদেরও তেমনই সমর্থন মিলছে, যতটা সমর্থন বাংলাদেশের ক্রিকেটারদের মিলছে। এমনকি বাংলাদেশের দর্শকও আমাদের সমর্থন করছে। দারুণ খুশির ব্যাপারও এটি।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: