সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লন্ডনে অগ্নিকান্ডে পরিবারের সবাই নিহত

দক্ষিন পূর্ব লণ্ডনের বেক্সলীহিথের হ্যামিলটন রোডের ফ্ল্যাটে আগুন লাগার পরই স্ত্রী নিরুবার কাছ থেকে ফোন কল পান স্বামী জোগান। তিনি এসময় কাজে ছিলেন। বউয়ের ফোন রিসিভ করে তিনি শুধু দুবার ‘ আগুন, আগুন’ আর্ত চিৎকার শুনতে পান। এরপরই ফোনের অপর পাশ নিশ্চুপ হয়ে যায়। ফোন কেটে যায়!

স্বামী বেপরোয়া হয়ে ছুটে আসেন, কিন্তু ততক্ষনে সব শেষ। পুলিশ, ফায়ার সার্ভিস, এম্বুলেন্স সব আপ্রাণ চেষ্টা চালিয়েছে আগুন নিয়ন্ত্রনে আনতে। স্বামী জোগান আর ঢুকতে পারেন নি ফ্ল্যাটে। বাইরে চিৎকার করতে করতে ভেতরে শেষ হয়ে যায় দুই সন্তান, বউ আর শ্বাশুড়ীর প্রাণ।

মাত্র ৩ মাস আগে তারা এই নতুন ফ্ল্যাটে উঠেন। কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে সেটা জানা যায়নি এখনো। পুলিশ তাদের তদন্তকাজ চালিয়ে যাচ্ছে। তবে ঘটনার প্রত্যক্ষদর্শী প্রতিবেশী স্কট জেমস বলেন, মনে হয় মূহূর্তের মধ্যে পুরো ফ্ল্যাটে আগুন ছড়িয়ে পড়ে! প্রচুর ধূয়া বের হতে থাকে যা রাস্তা পর্যন্ত চলে আসে। একজন পুরুষকে দেয়ালের পাশে পড়ে থাকতে দেখি!

জেমস আরো বলেন, গতকালই ( ঘটনার দিন সকালে ) এই পরিবারের সাথে আমার দেখা হয়, বাচ্চাগুলো জানালা দিয়ে তাকিয়ে ছিলো, মা ও বাচ্চাদের প্রতি আমি হাত নেড়ে সৌজন্যতা দেখাই, তারাও হেসে রিপ্লাই দেয়। সেদিন রাতেই তারা নাই হয়ে গেলো!

আরো একজন প্রতিবেশী লিং হ্যান বলেন, বাচ্চাদের চিৎকার শুনেছি আমি। এর অনেক পরে যখন আগুন নিয়ন্ত্রনে আনা হলো দেখলাম দুটো বাচ্চাকে বের করে আনা হলো, তাদেরকে এম্বুলেন্সে সিপিআর দেয়া হলো। তারপর শুনি পুরো পরিবার নেই!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: