সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারে পৃথকভাবে পালিত হলো বিএনপির গণ-অনশন

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে মৌলভীবাজারে পৃথকভাবে গণ-অনশন কর্মসূচি পালন করেছে জে’লা বিএনপি।

শনিবার (২০ নভেম্বর) সকাল থেকে মৌলভীবাজার জে’লা বিএনপির সভাপতির বলয় নেতারা শহরের প্রেসক্লাব মোড়ে ও জে’লা বিএনপির সাধারণ সম্পাদক বলয় নেতৃবৃন্দ মেয়র চত্বরের সম্মুখে অনশন করেছেন।

এতে বক্তব্য দেন মৌলভীবাজার জে’লা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক মেয়র ফয়জুল করিম ময়ূন, সদর উপজে’লা বিএনপির সভাপতি ও জে’লা বিএনপির সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, সহ-সভাপতি হেলু মিয়া, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইস’লাম, সাংগঠনিক সম্পাদক মতিন বকস, সদর উপজে’লা বিএনপির যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শফিউর রহমান, পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি সৈয়দ মমসাদ আহম’দ, জে’লা কৃষকদলের যুগ্ম আহবায়ক আব্দুল করিম ই’মানী প্রমুখ।

সাবেক মেয়র ফয়জুল করিম ময়ূন বলেন, রাস্ট্রপতি, প্রধানমন্ত্রী ও মন্ত্রীরা চিকিৎসার জন্য বিদেশ যান অথচ দেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশ যেতে দেয়া হচ্ছে না। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিং’সার কারণে ক্ষমতাসীন সরকার তার সুচিকিৎসার অভাবে তার জীবনকে মৃ’ত্যুর মুখে ঠেলে দিচ্ছে।

তিনি আরো বলেন, অবিলম্বে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে বিদেশে যাওয়ার সুযোগ দিতে হবে। যদি না দেয়া হয় বাংলাদেশে যে দুর্বার আ’ন্দোলন তৈরী হয়েছে, এই আ’ন্দোলন অব্যাহত থাকবে।

সদর উপজে’লা বিএনপির সভাপতি ও জে’লা বিএনপির সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক বলেন, আম’রা শান্তিপূর্ণভাবে অনশন কর্মসূচি পালনের জন্য সকাল ৯টায় মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে প্যান্ডেল তৈরী করি। কিন্তু পু’লিশ এসে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাঁ’ধা দিয়ে প্যান্ডেল সরিয়ে দেয়। পরে আম’রা রাস্তায় বসে কর্মসূচি পালন করি।

অ’পরদিকে জে’লা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক উপজে’লা চেয়ারম্যান মো: মিজানুর রহমান মিজানের নেতৃত্বে মেয়র চত্বরে গণঅনশন কর্মসূচি বক্তব্য রাখেন, জে’লা বিএনপির সহ–-সভাপতি, এম. এ মুকিত,বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল,পৌর বিএনপির আহবায়ক ও জে’লা সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মজনু,পৌর বিএনপির সাবেক সভাপতি এম এ হক,জে’লা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান,সহ-দপ্তর সম্পাদক আবুল কালাম বেলাল, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহবুব ইজদানী, জে’লা বিএনপি অর্থ সম্পাদক ও পৌর বিএনপির সদস্য সচিব মনোয়ার আহম’দ রহমান, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর আনিছুজ্জামান বায়েছ, জে’লা স্বেচ্ছাসেকব দলের সভাপতি সাবেক পৌর কাউন্সিলর স্বাগত কি’শোর দাস চৌধুরী,জে’লা ছাত্রদল সভাপতি মোঃ রুবেল আহমেদ।

জে’লা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজে’লা চেয়ারম্যান মো: মিজানুর রহমান মিজানের বলেন, বেগম জিয়ার পরিবারের পক্ষ থেকে এতো আবেদন নিবেদন করার পরও সরকারের টনক নড়ছে না। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানো হউক। অন্যথায় বিএনপি কঠোর আ’ন্দোলনে যাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: