সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আশার আলো দেখিয়েও নিরাশ করল টাইগাররা

মিরপুরে পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ। হতাশার ব্যাটিংয়ের পর অসাধারণ ছিল বোলিংয়ের শুরুটা। জয়ের আশা দেখালেও শেষ পর্যন্ত তা আর ধরে রাখা যায়নি। পাক ব্যাটারদের জড়ো ব্যাটিং-এ জয়ের মুখ দেখে টিম পাকিস্তান।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ১২৭ রান করে বাংলাদেশ। মামুলি এই লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি পাকিস্তান। দলীয় ১৬ রানে পাকিস্তান শিবিরে প্রথম আঘাত হানে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ওয়ি ফাস্ট বোলারের শিকার পাকিস্তানের ওপেনার মোহাম্মদ রিজওয়ান। শুরুতেই এই ওপেনার বাংলাদেশি বোলারদের উপর চড়াও হওয়ার চেষ্টা করে। কিন্তু মোস্তাফিজ তা হতে দেয়নি। আউট হওয়ার আগে এই ব্যাটার করেন ১১ বলে ১১ রান।

এরপর পাকিস্তান শিবিরে আঘাত হানে স্পিড স্টার তাসকিন আহমেদ। এবার তার শিকার পাক অধিনায়ক বাবর আজম। দলীয় ২২ রানে বাবরকে সরাসরি বোল্ড করে প্যাভিলিয়নে পাঠান তাসকিন। আউট হওয়ার আগে এই ব্যাটার করেন ১০ বলে ৮ রান। আর হায়দার আলীকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন স্পিনার শেখ মেহেদী হাসান।

৩ উইকেট হারিয়ে যখন চাপে পড়ে পাকিস্তান। তখন সেই চাপ আরো বাড়ান উইকেটরক্ষক নুরুল হাসান সোহান। উইকেটের পিছন থেকে শোয়েব মালিককে রান আউটের ফাঁদে ফেলে সাজঘরে পাঠান সোহান। ৬ ওভার শেষে ৪ উইকেটে ২৬ রান করে পাকিস্তান।

বাংলাদেশ একাদশঃ মোহাম্মদ নাইম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, আমিনুল ইসলাম, শেখ মাহেদি হাসান, মোস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশঃ বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, শাদাব খান, হাসান আলী, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: