সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সৌদিতে নির্যাতনের শিকার আরও এক নারীকে ফিরিয়ে আনল র‌্যাব

সৌদি আরবে পাচার হওয়ার পর পৈশাচিক নি’র্যা’তনের শিকার মোছা. নাজমা বেগম (৩৮) নামের এক নারীকে দেশে ফিরিয়ে এনেছে র‌্যাব-৪। গত বুধবার তাকে দেশে আনা হয়। এর আগে ৩০ অক্টোবর নাজমা আক্তার নামের আরেক নারীকে দেশে ফিরিয়ে আনা হয়।

র‌্যাব জানিয়েছে, গত ৩০ অক্টোবর রাজধানীর তেজগাঁও এলাকার আয়াত ওভা’রসিসের অফিসে অ’ভিযান চালিয়ে মানব পাচারকারী চক্রের সাত সদস্যকে রেব গ্রে’প্তার করে। ওইদিনই নাজমা আক্তার নামের এক সৌদি প্রবাসীকে দেশে ফিরিয়ে আনা হয়। তিনি সৌদি আরবে পৈশাচিক নি’র্যা’তনের শিকার হয়েছিলেন। তিনি রেবকে জানান, সৌদি আরবে একটি এজেন্টের অফিসে আরও তিন নারীকে আ’ট’কে রেখে নি’র্যা’তন করা হচ্ছে। তারা অ’সুস্থ এবং চলাফেরা করার অবস্থা নেই তাদের। তার কাছ থেকে এ তথ্য পেয়ে রেব-৪ ওই তিন নারীকে দেশে ফেরত আনতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে। গত বুধবার বিকেলে সৌদি আরব থেকে তিনজনের মধ্যে নাজমা বেগমকে ফেরত আনা সম্ভব হয়। এখনও দুই নারী সেদেশে রয়েছেন।

নাজমা বেগম রেবকে জানিয়েছে, দেড় মাস ধরে সৌদি আরবের একটি অফিসে তাকে আ’ট’কে রাখা হয়েছিল। পরে তাকে একটি আরব পরিবারের কাছে বিক্রি করে দেওয়া হয়। সেই পরিবারটি তাকে বিভিন্ন সময় মা’রধর করা ছাড়াও বৈদ্যুতিক শক দিত।

র‌্যাব-৪ এর অ’পারেশন কর্মক’র্তা এএসপি মাজহারুল ইস’লাম বলেন, যে দুইজন এখনও সৌদিতে আ’ট’কে আছে, তাদের ফিরিয়ে আনার কার্যক্রম অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: