সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সরকার রাজনীতি কে বিসর্জন দিয়েছে – খন্দকার আব্দুল মুক্তাদির

বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা ও সিলেট ০১ আসনের বিগত জাতীয় নির্বাচনের ধানের শীষের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, হামলা মামলায় জর্জরিত বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা, সরকার রাজনীতিকে বিসর্জন দিয়েছে। নেতাকর্মীদের বিপদে দুঃসময়ে বিএনপি নেতৃবৃন্দ কে পাশে দাড়াতে হবে। কমিটি গঠনের সময় নেতৃত্ব নির্বাচন করবেন আপনারা তৃণমূল নেতাকর্মীরা। আপনারা দেখেছেন বিগত দিনে কোমলপ্রাণ ছাত্রছাত্রীদের নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে ও হামলা চালিয়েছে হেলমেট বাহিনী। সবকিছুর হিস্রতার একদিন অবসান হবে। সেই দিনের অপেক্ষায় আছে সিলেটসহ সারাদেশের জনগন ।

শনিবার (১৩ই নভেম্বর) ২৭ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আলাউর রহমান লয়লুর সভাপতিত্বে ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নজরুল ইসলামের সঞ্চালনায় তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর রোকসানা বেগম শাহনাজ, আহবায়ক কমিটির সদস্য মোশেদ আহমদ মুকুল, আকতার রশীদ চৌধুরী, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আফজাল উদ্দিন, আবুল কালাম।

এ সময় আরও বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য নাজিম উদ্দিন, ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন চৌধুরী, ওয়ার্ড বিএনপির সাবেক সহ সভাপতি লুৎফুর রহমান, বাচ্চু আহমদ, মৌলা মিয়া, যুবদল নেতা সালাউদ্দিন আহমদ রিমন, ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক উজ্জল রঞ্জন চন্দ, সিলেট মহানগর ছাত্রদলের সহ সভাপতি আব্দুল হাছিব, সাবেক ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক জুনেদ আহমদ, সাবেক ছাত্র দলনেতা মন্জুর আহমদ চৌধুরী, ওয়ার্ড যুবদলের আহবায়ক মঈন খান, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক রফিক আহমদ, ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক লিমন আহমদ, সদস্য সচিব নাকিব আহমদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাবিব আহমদ। এ সময় ২৭নং ওয়ার্ডের ছাত্রদল, যুবদল ও বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: