সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জৈন্তাপুরে ভারতীয় নাগরিক সন্দেহে ৭ জনকে আটক

জৈন্তাপুর বিজিবির শ্রীপুর ও জৈন্তাপুর ক্যাম্পের পৃথক পৃথক অভিযান পরিচালনায় ভারতীয় পণ্যসহ লাইটেস এবং ৫ নারী সহ ৭ ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি।

বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪৮ বিজিবি’র শ্রীপুর কোম্পানী কমান্ডার ইব্রাহিমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে।

এ সময় ভারতীয় পণ্য বহনকারী একটি লাইটেস পণ্য নিয়ে সিলেটে যাওয়ার সময় ধাওয়া করে ১৯ বিজিবির আওতাভূক্ত এলাকা ইমরান আহমদ মহিলা কলেজ রোড এলাকায় হতে আটক করতে সক্ষম হয়।

পরে ১৯ বিজিবি’র জৈন্তাপুর ক্যাম্পের নিকট ভারতীয় পণ্য সহ লাইটেস গাড়ী হস্তান্তর করা হয়েছে। অপরদিকে শ্রীপুর আসামপাড়া এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিতে ৫ নারীসহ ৭ ভারতীয় নাগরিককে আটক করে ৪৮ বিজিবির শ্রীপুর কোম্পানী কমান্ডার।

শ্রীপুর কোম্পানী কমান্ডার মো. ইব্রাহিম আটকের কথা স্বীকার করে জানান, সন্দেহভাজন হিসেবে সাতজনকে আটক করা হয়েছে। তারমধ্যে ৫ জন মহিলা ও ২ জন পুরুষ। তারা নিজেদেরকে বাংলাদেশের শ্রীমঙ্গলের বাসিন্দা বলে দাবী করেন। আমরা তথ্য যাচাই করার জন্য শ্রীমঙ্গল বিজিবি’র সহায়তা চেয়েছি। প্রকৃত অর্থে তারা বাংলাদেশের নাগরিক হলে তাদেরকে ছেড়ে দেওয়া হবে অন্যথায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: