সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৃত্যুর পর ছেলে যেন আমার লাশ না দেখে : সিলেটে এক পিতার আবদার

সম্পত্তি ও ব্যবসা প্রতিষ্ঠান দখল করতে নিজের বাবাকে গু’ম ও মা’দক মা’মলায় ফাঁ’সানোর হু’মকি দিয়েছে ছে’লে। এমনকি শ্বশুরবাড়ির লোকজন নিয়ে আপন ভাইবোন ও বাসার ভাড়াটিয়াদের উপর হা’মলাও করেছে। এছাড়া মা’মলা দিয়ে ছোটভাই ও বোনকে জে’লহাজতে পাঠিয়েছে সে। একই মা’মলায় আ’সামি করেছে বাবাকেও।

নিজের ছে’লের এমন অব্যাহত হু’মকি ও নি’র্যা’তনে আতঙ্কিত হয়ে পড়েছেন বাবা। শনিবার সিলেট নগরের একটি হোটেলে সংবাদ সম্মেলন করে নিজের অসহায়ত্বের কথা জানিয়েছেন ভুক্তভোগী মোহাম্ম’দ আলী কাদর। তিনি নগরের শাহী ঈদগাহ হাজারীবাগ এলাকার ৩৭ নম্বর বাসার স্থায়ী বাসিন্দা।

সংবাদ সম্মেলনে মোহাম্ম’দ আলী কাদর বলেন, আমি এমন সন্তানের বাবা না। মৃ’ত্যুর পর এই ছে’লে ও পুত্রবধূ যেন আমা’র লা’শ না দেখে। এমন কুলাঙ্গার সন্তান যেন কোনো বাবা-মায়ের ঘরে না জন্মে।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি সিলেট নগরের পরিচিত একজন ব্যবসায়ী। আমা’র তিন ছে’লের নামে নগরের শাহী ঈদগাহে একটি বাসা রয়েছে। জে’লরোড ও মহাজনপট্টি এলাকায় তিনটি ব্যবসা প্রতিষ্ঠানও আছে। সন্তানদের দায়িত্ব পালনের অংশ হিসেবে ছোট ছে’লে আবদুল মোমিন ‘মেসার্স আলী মেশিনারইজ’, মেজো ছে’লে আলী হাসান আমিন ‘মেসার্স আলী কর্পোরেশন’ ও বড় ছে’লে আবদুল্লাহ আল মামুন ‘আলী অ্যান্ড সন্স’ নামে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছে।

তিনি আরো বলেন, পুত্রবধূর চক্রান্তে আমা’র বড় ছে’লে মামুন বাসাবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান দখল করতে ম’রিয়া হয়ে উঠেছে। তার শ্বশুর বাড়ির লোকজন দিয়ে আমা’র ছোট ছে’লে ও বাসার ভাড়াটিয়াদের ওপর হা’মলা করেছে। মিথ্যা মা’মলা দিয়ে আমা’র এক ছে’লে ও এক মে’য়েকে কারাগারে পাঠিয়েছে। এখন তার অব্যাহত হু’মকিতে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে দিনাতিপাত করছি। যেকোনো সময় বড় ধরনের হা’মলার আশ’ঙ্কায় রয়েছি।

মোহাম্ম’দ আলী কাদর বলেন, ১৩ বছর আগে হেতিমগঞ্জের তুরবাগ এলাকার রমিজ আলীর মে’য়ে পলি আক্তার প্রিয়ার সঙ্গে বড় ছে’লে আবদুল্লাহ আল মামুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই আমা’র সংসারে শুরু হয় ষড়যন্ত্র। বউয়ের প্র’রোচনায় বড় ছে’লে আমা’র সম্পত্তি ও ব্যবসা প্রতিষ্ঠান নিজের নামে দখলে নিতে ম’রিয়া হয়ে ওঠে। ২০১৬ সালে আমি অ’সুস্থ হয়ে পড়লে সংসারের বড় ছে’লে হিসেবে ব্যবসার সব কাগজপত্র ও মূল্যবান মালামাল নিরাপদে রাখার জন্য তার হাতে তুলে দেই। এই সুযোগে সে আমা’র ছোটো ছে’লে আবদুল মোমিনের ‘আলী মেশিনারইজ’ এর জমির মালিককে ভুল বুঝিয়ে দোকানের সব কাগজপত্র নিজ নাম লিখে নেয়।

ভুক্তভোগী এ বাবা বলেন, মামুন তার স্ত্রী’সহ অন্যত্র যাওয়ার পর থেকেই শাহী ঈদগাহ এলাকায় তাদের তিন ভাইয়ের নামে ভাগ করা বাসাটি দখলের চেষ্টা করে। গত ১ নভেম্বর সন্ধ্যায় স্ত্রী’ ও শ্বশুরবাড়ির লোকজনসহ বহিরাগত লা’ঠিয়াল বাহিনী নিয়ে আমা’র বাসার ভাড়াটিয়া এবং ছোটো ছে’লে আবদুল মুমিনের ওপর অ’তর্কিত হা’মলা করে। ৩ নভেম্বর সিলেট কোতোয়ালি থা’নায় একটি মিথ্যা মা’মলা করে। সেই মা’মলায় আমা’র মেজো ছে’লে আলী হাসান আমিন এবং মে’য়ে আফসানা বেগম শিমু কারাগারে আছে। একই মা’মলায় আমাকেও আ’সামি করা হয়েছে। বর্তমানে আমি, ছোট ছে’লে আব্দুল মুমিন, ভাতিজা সাহেদ আলী ও গাড়িচালক কাওসার আহম’দ জামিনে আছি।

তিনি আরো বলেন, আমি হার্টের রোগী, দুটি রিং বসানো। বড় ছে’লের একের পর এক আচরণে এখন আমি আরো আতঙ্কিত। একাধিকবার মামুনের বি’রুদ্ধে কোতোয়ালি ও এয়ারপোর্ট থা’নায় অ’ভিযোগ দেওয়ার চেষ্টা করি। প্রতিবার মামুন খবর পেয়ে আমাকে লা’ঞ্ছিত করে। এমনকি থা’নায় অ’ভিযোগ দিলে আমাকে মা’দক মা’মলায় ফাঁ’সানো ও গু’ম করবে বলেও শাসিয়ে যায়। তার এমন আচরণে আমি ও আমা’র পরিবারের জীবন-জীবিকা হু’মকির মুখে। ঘটনার সুষ্ঠু ত’দন্ত করে ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানাই।

সংবাদ সম্মেলনে মোহাম্ম’দ আলী কাদরের স্ত্রী’ রুকসানা বেগম, পুত্রবধূ শাহানা আক্তার, ইকরা জান্নাত মীম, ছোট ছে’লে আব্দুল মুমিন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: