সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাত্রলীগ নেতাকে মা’রধর, রেব কর্মক’র্তাকে যা বললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ সদর উপজে’লার এনায়েতনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে নির্বাচনকে কেন্দ্র করে মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও তার কয়েকজন সম’র্থককে বেধড়ক লা’ঠিপে’টা করার অ’ভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রেব কর্মক’র্তার ওপর উষ্মা প্রকাশ করেছেন স্থানীয় এমপি শামীম ওসমান। রেবের দাবি, ছাত্রলীগের নেতাকর্মীরা সেখানে লা’ঠিসোটা নিয়ে অরাজকতা ও কেন্দ্র দখলের চেষ্টা করছিল।

ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর রেবের পি’টুনির সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে রেব কর্মক’র্তার প্রতি উষ্মা প্রকাশ করেছেন স্থানীয় এমপি শামীম ওসমান। শামীম ওসমানকে কাছে পেয়ে এসব লা’ঠিপে’টার শিকার কর্মীরা কা’ন্নায় ভেঙে পড়লেও রেব কর্মক’র্তার দাবি কাউকে পে’টানো হয়নি। বৃহস্পতিবার বিকাল ৩টায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১টার দিকে মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ নেতাকর্মীদের নিয়ে ওই কেন্দ্র পরিদর্শনে যান। ওই সময় তারা স্থানীয় আওয়ামী লীগ নেতা ও মেম্বার প্রার্থী শাহ’জাহান মাতবরের পক্ষে স্লোগান দিয়ে সিল মা’রছে- এমন অ’ভিযোগ করেন অ’পর মেম্বার প্রার্থী জাকারিয়া জাকির। এ নিয়ে সেখানে উত্তে’জনা দেখা দেয়।

একপর্যায়ে পু’লিশ জাকারিয়া জাকিরের পক্ষে অবস্থান নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর বেধড়ক লা’ঠিচার্জ শুরু করলে জাকিরের সম’র্থকরাও পু’লিশের সঙ্গে যোগ দেয়। ছাত্রলীগের কয়েকজন নেতা এ সময় আশ্রয় নেন স্কুলের বাথরুমে। খবর পেয়ে দুপুর তিন টায় ঘটনাস্থলে যান এমপি শামীম ওসমান। ওই সময়ের একটি ভিডিও ইতমধ্যে ফেসবুকে ভাই’রাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, এমপি শামীম ওসমানের সমানে বিলাপ করে কেঁদে কেঁদে ছাত্রলীগের নেতা কর্মীরা বলছেন- ‘আমাদের কুকুরে মতো পে’টানো হয়েছে, কোন কারণ না বুঝেই। ছাত্রলীগ করিস কিনা এ কথা জিজ্ঞাসা করে খা’রাপ ভাষায় গালাগাল করা হয়েছে’। তখন শামীম ওসমান উপস্থিত রেব কর্মক’র্তাদের অ’ভিযোগের ব্যাপারে জিজ্ঞাসা করেন। জবাবে সিদ্ধিরগঞ্জের রেব-১১ এর স্কোয়াড্রন লিডার এ কে এম মনিরুল আলম বলেন, ‘ওদেরকে মা’রি নাই স্যার। ওরা দেখেন এসব জিনিসপত্র নিয়ে (ধারালো অ’স্ত্র, লা’ঠিসোটা দেখানো হয়) আসছে। ওখানে ককটেল আছে। তারা এখানেই ছিল। আপনি সবাইকে জিজ্ঞাসা করেন।’

জবাবে শামীম ওসমান বলেন, ‘এখন নারায়ণগঞ্জ আপনি সামাল দেন। দেখি আপনি পারেন কিনা আর আমি পারি কিনা। আপনি ছাত্রলীগের জয়েন্ট সেকেটারিকে চো’রের মতো মা’রবেন? রেব কর্মক’র্তা বলেন, ‘আমি সর্বদা চেষ্টা করব। ব্যাপারটা ওইরকম নয় স্যার। চো’রের মতো পিটানো হয় নাই স্যার। তাদের প্রতিহত করা হয়েছে। এগুলো নিয়ে আসায়।’ এ সময় সাংবাদিকেরা শামীম ওসমানের সঙ্গে কথা বলতে চাইলে তিনি কিছু না বলেই চলে যান।

এদিকে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর লা’ঠিচার্জের প্রতিবাদে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে প্রতিবাদ ও বি’ক্ষোভ করেছেন শত শত নেতাকর্মী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: