সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফাইনালে ওঠার লড়াইয়ে হেরে যা বললেন বাবর আজম

অবিশ্বাস্য এক ম্যাচ হলো দুবাইয়ে। শাদাবের ঘূর্ণিতে প্রায় কুপোকাত অস্ট্রেলিয়া ঘুরে দাঁড়ালো অসি উইকেটকিপার ম্যাথু ওয়েডের ব্যাটে। শুধু ঘুরেই দাঁড়ায়নি, শাহিন শাহ আফ্রিদিকে টানা তিন ছক্কা হাকিয়ে এক ওভার বাকি রেখেই জয় তুলে নিলেন ওয়েড।

টুর্নামেন্টের প্রথম থেকে দুর্দান্ত খেলা পাকিস্তানের স্বপ্ন ধূলিসাৎ হয়ে গেল ১৯তম ওভারের শেষ ৩ বলেই।

অথচ দুবাই আজ দ্বিতীয় সেমিফাইনালে প্রথমে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেছিল পাকিস্তান। রিজওয়ানের ৬৯ রানের পর ঝড় তোলেন ফখর জামান। তার ৫৫ রানের ঝড়ো ইনিংসের সুবাদে মাত্র ৪ উইকেট হারিয়ে ১৭৭ রান তোলে পাকিস্তান।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় অস্ট্রেলিয়া। অধিনায়ক ফিঞ্চ রানের খাতাই খুলতে পারেননি। সবাই ধরে নেয় পাকিস্তানের ফাইনালের টিকিট নিশ্চিত করা সময়ের ব্যাপার। কিন্তু শেষ দিকে স্টইনিস আর ম্যাথু ওয়েডের অভাবনীয় ব্যাটিংয়ে হাসি ফুটে অসিরে মুখে।

এমন পরাজয়ে হতবিহ্বল পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাবর বলেন, ‘প্রথমার্ধে আমরা যেভাবে শুরু করেছি, আমরা লক্ষ্যমাত্রা ঠিকই অর্জন করেছি। কিন্তু শেষে আমরা তাদের অনেক বেশি সুযোগ দিয়েছিলাম। আমরা যদি সেই ক্যাচটা নিতাম, তাহলে হয়তো ম্যাচভাগ্য অন্যরকম হতো। কিন্তু আমরা যেভাবে এই টুর্নামেন্ট খেলেছি, যেভাবে খেলেছি, একজন অধিনায়ক হিসেবে আমি খুবই সন্তুষ্ট। আমি আশা করি এর পরে আমরা আমাদের ভুল থেকে শেখার চেষ্টা করব। নিশ্চিতভাবে আমরা যদি একটি টুর্নামেন্টে এত ভালো খেলে থাকি, তাহলে আমরা আত্মবিশ্বাস অর্জন হয়েছে। আমরা এইভাবে খেলার চেষ্টা চালিয়ে যাব। খেলোয়াড়দের জন্য আমরা যে ভূমিকাগুলো সংজ্ঞায়িত করেছি, তারা সবাই খুব ভালভাবে সম্পাদন করেছে। সমর্থকরা যেভাবে আমাদের সমর্থন করেছিল, আমরা একটি দল হিসাবে এটিকে অনেক উপভোগ করেছি। যেমন আমরা সবসময় করি এবং আমি এর জন্য খুব কৃতজ্ঞ।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: