সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ‘কাজের মে’য়ে’ স্ত্রী’ পরিচয় দিয়ে লন্ডন প্রবাসীর বাসা দখলের চেষ্টা

কাজের মে’য়ে স্ত্রী’ পরিচয় দিয়ে লন্ডন প্রবাসীর বাসা দখলের জন্য স’ন্ত্রাসীদের সাথে নিয়ে তালা ভেঙে বাসায় প্রবেশ ও জরুরী কাগজপত্র লুট করে নেওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (১০ নভেম্বর) বেলা আড়াইটার দিকে সিলেট নগরের শাপলাবাগের ১নং রোডের ২৬ নম্বর বায়েজিদ হাউজে এ ঘটনাটি ঘটেছে। বাসার নিচতলা ও দ্বিতীয় তলার ভাড়াটে মা’রফত ঘটনার খবর জানতে পেরে তত্ত্বাবধায়ক ফখরুল ইস’লাম বাসার মালিক লন্ডন প্রবাসী শফিকুর রহমানের তৃতীয় তলাস্থ ফ্ল্যাটে গিয়ে দেখতে পান তালা ভাঙা।

এমন সময় হেনা বেগমকে জিজ্ঞেস করলে তিনি নিজেকে প্রবাসীর স্ত্রী’ পরিচয় দেন এবং বাসায় তালা ভেঙে প্রবেশের কথাও স্বীকার করেন। হেনা বেগম সুনামগঞ্জ জে’লার পাগলার বীরগাঁও ইউনিয়নের ধরমপুর গ্রামের মাসুক মিয়ার মে’য়ে। তার অ’পর সহযোগীরা হলেন-হেনার ভাই ফেরদৌস, ফখর উদ্দিনসহ অ’জ্ঞাত ৩/৪জন।

সরেজমিনে গিয়ে দেখা যায় বাসার তালা ভাঙা, ভেতরের স্টিল আলামা’রি, ওয়ারড্রব এর ড্রয়ার খুলা এবং আসবাবপত্র ফ্লোরে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে আছে। জানা যায়, হেনা বেগম ওই বাসা থেকে ভূমির দলিলাদিসহ জরুরী কাগজপত্র লুট করে নিয়ে গেছেন।

বাসার তত্ত্বাবধায়ক ফখরুল ইস’লাম বলেন-আমি দীর্ঘ ৮বছর থেকে এই বাসার দেখাশুনার দায়িত্বে আছি। লন্ডন প্রবাসী বাসার মালিক শফিকুর রহমানের ভূয়া স্ত্রী’র দাবীদার ওই হেনা বেগমকে আমি চিনি না। তবে লন্ডনে খবর নিয়ে জানতে পারি ওই হেনা বেগম এই বাসার কাজের মে’য়ে ছিল।

৯৯৯’এ কল করলে ঘটনাস্থলে পু’লিশ পৌঁছার আগেই হেনা বেগম ও তার সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় এসএমপির শাহপরাণ থা’নায় মা’মলার দায়েরের প্রস্তুতি চলছে বলে বাসার তত্ত্বাবধায়ক ফখরুল ইস’লাম জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: