সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লন্ডনের ফোনবক্সগুলোতে মাদক ও পতিতাবৃত্তির পসার

লন্ডনের ফোনবক্সগুলোতে মা’দক বিক্রি ও পতিতাবৃত্তি ব্যাপক বেড়েছে। ব্রেন্টের কাউন্সিলররা জানাচ্ছেন, তাদের এলাকার পুরানো-নোংরা ফোনবক্সগুলো অ’বৈধ কর্মকা’ণ্ডের কেন্দ্রস্থলে পরিণত হয়েছে।

কাউন্সিলর মিলি পাটেল বলেন, হারলেসডেনে বেশ কয়েকটি সাইট রয়েছে যেগুলো ‘অসামাজিক আচরণ’ ও মা’দক ব্যবসা প্রসারে ভূমিকা পালন করছে।

তার দাবি অনুযায়ী, ফোববক্সগুলো প্রায়ই পতিতাবৃত্তির কাজে ব্যবহার হয়, অনেকে আবার সেগুলোতে মলমূত্র ত্যাগ করেন। তাই সমস্যাগুলো আমলে নিতে ব্রিটিশ টেলিকম্যুনিকেশনকে (বিটি) অনুরোধ করেন। এছাড়া ফোনবক্সগুলো প্রতিস্থাপনে কাউন্সিলকে সহায়তার আহ্বানও জানান তিনি।

জরুরি যোগাযোগে এই ফোনবক্সগুলোর গুরুত্বের কথা স্বীকার করে তিনি বলেন, এগুলো ভালোর চেয়ে খা’রাপটাই বেশি করছে। তাই এই অঞ্চলে অসামাজিক আচরণের সমস্যা মোকাবেলায় সহায়তা করার জন্য স্থানীয় পু’লিশ এবং ব্রেন্ট কাউন্সিলের কর্মক’র্তাদের সহযোগিতা কা’মনা করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কাউন্সিলর মিলি প্যাটেলের এ নিয়ে পোস্টের পর কেনসাল গ্রিন পু’লিশ জানতে চেয়েছে, এই ফোনবক্সগুলো এখনও কেন প্রতিস্থাপিত হয়নি? তারা আরও যোগ করেন, ফোনবক্সগুলো আগের মতোই ব্যস্ত, কিন্তু অন্য কাজে!

সাডবারির প্রতিনিধিত্বকারী কাউন্সিলর মেরি ডালি বলেন, তার এলাকার বাসিন্দারাও একই সমস্যার সম্মুখীন হচ্ছেন। তিনি জানান, ৫০ মিটারের মধ্যে অবস্থিত চারটি ‘জীর্ণ’ ফোনবক্স সরানোর জন্য সেখানে প্রচারণা চলছে।

মোবাইল ফোনের ব্যবহার বেড়ে যাওয়ার কারণে যু’ক্তরাজ্যের বহু ফোনবক্সই এখন অব্যবহৃত পড়ে থাকছে। একারণে বিটি বহু ফোনবক্স ফ্রি ওয়াইফাই ও ইউএসবি চার্জিং পয়েন্ট হিসেবে আপগ্রেড করছে, নাম দিয়েছে স্ট্রিট হাব। কিছু আইকনিক ফোনবক্স জাদুঘর বা লাইব্রেরি হিসেবে ব্যবহার হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: