সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বনাথের জোড়া খু’নের আসামী সাইফুলের ৫ দিনের রিমাণ্ড মঞ্জুর

বিশ্বনাথের চাউলধনী হাওরের জোড়া খু’নসহ অসংখ্য মা’মলার আসামী সাইফুল আলমের পাঁচ দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত। আজ বুধবার (১০ নভেম্বর) বুধবার সিলেটের আমলগ্রহণকারী ৩য় আ’দালতের বিচারক হারুনুর রশীদ রিমাণ্ড আবেদন মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মা’মলার বাদী ইব্রাহিম আলী সিজিল ও তার আইনজীবি এএসএম গফুর।

গত ২৩ অক্টোবর স্কুলছাত্র সুমেল হ’ত্যা মা’মলায় সাইফুলকে দশ দিনের রিমাণ্ডে নেয়ার আবেদন করেছিলেন মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা ও বিশ্বনাথ থা’নার ওসি (ত’দন্ত) রমা প্রসাদ চক্রবর্তী। শুনানীতে আসামী পক্ষে জে’লা বারের সভাপতি এটিএম ফয়েজসহ প্রায় দশ জন আইনজীবি উপস্থিত ছিলেন।

বাদী পক্ষে ছিলেন সিলেট জে’লা বারের সিনিয়র আইনজীবি রেজাউল করীম ও এএসএম গফুর। বাদীপক্ষের আইনজীবিরা আ’দালতকে জানান, সুমেল হ’ত্যাকা’ন্ডের সময় ব’ন্দুক, পি’স্তলসহ ৮/১০টি আগ্নেয়াস্ত্র ব্যবহার করা হয়েছে। এই অ’স্ত্রগুলো উ’দ্ধার করা না গেলে এলাকায় আরও হ’ত্যাকা’ন্ড ঘটতে পারে। সাইফুলের একটি লাইসেন্সকৃত ব’ন্দুক রয়েছে। সেই ব’ন্দুকও উ’দ্ধার করা যায়নি। তাই আসামীর রিমাণ্ড মঞ্জুর একান্ত প্রয়োজন। আ’সামি পক্ষের আইনজীবিরা রি’মান্ডের বিরোধিতা করেন। উভ’য় পক্ষের দীর্ঘক্ষণ শুনানী শেষে আ’দালত ৫দিনের রি’মান্ড মঞ্জুর করেন।

চলতি বছর ২৮ জানুয়ারি চৈতননগর গ্রামের ছরকুম আলী দয়াল নিজ ভূমিতে কাজ করার সময় সাইফুল ও তার বাহিনী তাকে হ’ত্যা করে। এ ঘটনার পর এলাকাবাসী সাইফুল বাহিনীর নিকট থেকে অ’স্ত্র উ’দ্ধারের আবেদন, নিবেদন করলেও কোন কাজে আসেনি। অবশেষে গত ১ মে স্কুলছাত্র সুমেলের বাবা-চাচার বাড়ীর জমিতে ভেকু মেশিন দিয়ে সাইফুল ও তার বাহিনীর ৩০/৩৫ জন লোক জো’রপূর্বক মাটি কা’টা শুরু করলে জমির মালিকরা বাধা দেন। এতে পরিক’ল্পিতভাবে জমির মালিকদের উপর সাইফুল ও তার বাহিনী গু’লিবর্ষণ করে। এ সময় সুমেলসহ ৫ জন গু’লিবিদ্ধ হয়। আ’হতদের ওসমানী হাসপাতা’লে নিয়ে যাওয়ার পথে সুমেলের মৃ’ত্যু হয় এবং তার বাবা-চাচাসহ ৪জন গু’লিবিদ্ধ হয়ে আ’হত হন। গত ২১ অক্টোবর বাদী পক্ষ ঢাকার সেগুনবাগিচার একটি ১১তলা ভবন থেকে হ’ত্যাকা’ন্ডের প্রধান আ’সামি সাইফুলকে আ’ট’ক করে রমনা থা’নায় হস্তান্তর করেছিলেন।

এদিকে বিশ্বনাথ থা’নার ওসি জানিয়েছেন ১১ নভেম্বর বালাগঞ্জ উপজে’লার ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষে সাইফুলকে রিমাণ্ডে নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: