সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে নৌকা সমর্থকের উপর হামলা

সিলেট সদর উপজে’লার জালালাবাদ ইউনিয়নের ইস’লামগঞ্জ এলাকায় ভোটের মাঠের আধিপত্য বিস্তার নিয়ে সিলেটে ফের সহিং’সতার ঘটনা ঘটেছে। এ সময় নৌকা মা’র্কার এক সম’র্থককে পি’টিয়েছেন প্রতিপক্ষের লোকেরা।

মঙ্গলবার (৯ নভেম্বর) দিনগত মধ্যরাত ১টার দিকে সিলেট সদর উপজে’লার জালালাবাদ ইউনিয়নের ইস’লামগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

আ’হত সুরুজ আলী (৫৫) আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ওবায়দুল্লাহ ইসহাকের সম’র্থক।

স্থানীয়রা জানান, জালালাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে ৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মঙ্গলবার মধ্যরাতে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে সুরুজ আলীকে লা’ঠি দিয়ে বেধড়ক মা’রপিট করা হয়। তবে কারা তাকে মা’রপিট করেছে এ বিষয়ে সুনির্দিষ্ট করে কিছুই বলতে পারছেন না সুরুজ। পু’লিশও বলতে পারছে না হা’মলাকারী কারা। আ’হত সুরুজকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

এদিকে নৌকা প্রতীকের সম’র্থকদের অ’ভিযোগ, ভোটের মাঠ দখলের ল’ড়াইয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পক্ষের লোকজন সুরুজ আলীর ওপর হা’মলা করেছে। এ সময় নৌকা প্রতীকের প্রচারণার একটি সিএনজি অটোরিকশাও ভাঙচুর করা হয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ওবায়দুল্লাহ ইসহাক বলেন, সুরুজ আলী বাড়ি ফেরার পথে ২৫/৩০ জন দুর্বৃত্ত তার ওপর হা’মলা চালায় এবং পি’টিয়ে আ’হত করে। এছাড়া রাত ১২টায় প্রচারণা শেষে নৌকার ব্যানার সাঁটানো সিএনজি অটোরিকশা নিয়ে বাড়িতে ফেরার পথে হা’মলা ও ভাঙচুর করা হয়।

এ বিষয়ে এসএমপির জালালাবাদ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, ভোটের মাঠে ভ’য়ভীতি প্রদর্শন করতেই নৌকার সম’র্থকের ওপর হা’মলা করা হয়েছে। এ ঘটনায় মা’মলা দায়ের করা হয়েছে।

এর আগে গত ২৩ অক্টোবর ওই ইউনিয়নের আলীনগর গ্রামে ইউপি সদস্য প্রার্থী গো’লাম রব্বানী বতই ও আব্দুল হামিদের লোকজনের মধ্যে সং’ঘর্ষে আলা উদ্দিন নামে এক ব্যক্তি ছু’রিকাঘাতে নি’হত হন। এবার চেয়ারম্যান প্রার্থীর সম’র্থককে পি’ঠিয়ে আ’হত করার ঘটনা ঘটলো।

দ্বিতীয় ধাপে সিলেটের ৩ উপজে’লার ১৫টি ইউনিয়ন পরিষদের (ইউপি) ভোট অনুষ্ঠিত হবে বুধবার (১১ নভেম্বর)। এ জন্য এরই মধ্যে মঙ্গলবার রাত ১২টায় সব প্রচার-প্রচারণা শেষ হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: