সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৫০ সেকেন্ড আগে
বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভাগ্যে থাকলে ঠেকায় কে! মা-ছে’লে জিতলেন ৭০ লাখ টাকার পুরস্কার

কথায় বলে ভাগ্যে থাকলে ঠেকায় কে! এই কথাটি বেশি উচ্চারিত হয় লটারিতে। সত্যিই তো, এই বাংলাদেশে পানের দোকানদার কয়েক লাখ টাকার গাড়ি লটারিতে জিতে কথাটির প্রমাণ দিয়েছেন। ঠিক একই রকম লটারি জিতেছেন উত্তর-পশ্চিম ইংল্যান্ডের এক মা ও তার ছে’লে। তারা আলাদাভাবে আলাদা টিকে’টে প্রতিজন জিতেছেন ৩০ হাজার পাউন্ড বা ৩৪ লাখ ৮৩ হাজার ১৬৫ টাকা প্রায়। দু’জনে মিলে জিতে নিয়েছেন ৬৯ লাখ ৬৬ হাজার ৩৩০ টাকা প্রায়। উত্তর পশ্চিম লন্ডনের মা’র্সিসাইডে জ্যাকপট লটারি ‘পিপলস পোস্ট’কোড লটারি’তে অংশ নিয়েছিলেন তারা। আর ভাগ্যে থাকলে ঠেকায় কে! তাই মা ও ছে’লে উভ’য়েই এই পুরষ্কার জিতে আনন্দে আত্মহারা।

তারা হলেন ৬০ বছর বয়সী ক্যাথলিন মিলার এবং তার ছে’লে ৩৫ বছর বয়সী পল। জীবনে অনেক ন্যাপি পাল্টিয়েছি, বৃটিশ প্রধানমন্ত্রী স্বীকার করলেন তিনি ছয় সন্তানের বাবা

লটারিতে মোট ৬ জন বিজয়ী হয়েছেন। তার মধ্যে আছেন এই মা-ছে’লে। ক্যাথলিন মিলার বলেছেন, আমা’র ছে’লে পল পিপলস পোস্ট’কোড লটারি খেলা শুরু করেছিল। সে-ই আমাকে এর সঙ্গে যু’ক্ত হতে উৎসাহিত করেছে। আমিও অংশ নিতে পেরে আনন্দিত। আমিও আমা’র অন্য বন্ধুবান্ধব ও তাদের পরিবারকে এর সঙ্গে যু’ক্ত হতে উদ্বুদ্ধ করেছি।

কারণ, এই লটারিটি আয়োজন করা হয়েছে দাতব্য সংস্থার তরফ থেকে। আমি এখন আমা’র বোনের সঙ্গে সাক্ষাত করতে আবু ধাবিতে আছি। এখান থেকে ফিরে পুরস্কারের টাকা তুলবো। এ নিয়ে কোনো সংশয় নেই। আমা’র ছে’লেও এই লটারি জিতেছে। ফলে আম’রা সবাই মিলে একে সেলিব্রেট করবো।

এক সন্তানের পিতা পল। তিনি বলেছেন, পুরস্কারের কিছু অর্থ জমা করে রাখবেন। বাকি টাকা ছে’লেকে সঙ্গে নিয়ে খরচ করবেন। বলেছেন, মায়ের সঙ্গে আলাদাভাবে এই লটারি বিজয়ী হওয়ায় আনন্দ আরো বেড়ে গেছে। এরই মধ্যে মা-মে’য়ের সঙ্গে সাক্ষাত করেছেন পিপলস পোস্ট’কোড লটারির এম্বাসেডর ম্যাট জনসন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: