সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লন্ডনে সিলেটের কোরআনে হাফিজকে ছু’রিকাঘাতে হ’ত্যা, দুইজন গ্রে’প্তার

লন্ডনের টাওয়ার হ্যামলেটে বাংলাদেশি বংশোদ্ভব কুরআনের হাফেজ মোহাম্ম’দ আকিল মাহদি হ’ত্যার ঘটনায় পু’লিশ ত’দন্ত করে দুই ব্যক্তিকে গ্রে’প্তার করেছে। অ’ভিযু’ক্ত ১৮ বছরের ওই যুবককে হ’ত্যার যু’ক্ত থাকার স’ন্দেহে সোমবার গ্রে’প্তার করে নর্থ লণ্ডন পু’লিশ স্টেশন। এছাড়া মঙ্গলবার পু’লিশ ২১ বছর বয়সী আরেকজনকেও একই অ’ভিযোগে গ্রে’প্তার করা হয়েছে। গ্রে’প্তারকৃত দু’জনকেই পু’লিশি হেফাজতে রাখা হয়েছে।

এর আগে গত ৬ নভেম্বর শনিবার সকাল ৮.৪৫ মিনিটে লাইমহাউজ ক্যানেলের পাশে নেভিগেশন রোড থেকে উ’দ্ধার করা হয় ব্রিটিশ বাংলাদেশী কোরআনে হাফেজ মোহাম্ম’দ আকিল মাহদির লা’শ। তার বয়স ২২ বছর। সে ইজিপ্ট থেকে কোরআনে হিফজ শেষ করে সম্প্রতি লণ্ডন ফিরে আসে। তার দেশের বাড়ী সিলেটের গো’লাপগঞ্জে।

নি’হত আকিল মাহদিকে ছু’রিকাঘাত করে গুরুতর আ’হত করার পর ঘটনাস্থলেই তার মৃ’ত্যু হয়। এ হ’ত্যার ঘটনায় পু’লিশ ত’দন্তে নামে। এরপরই এবার এ ঘটনায় দুই ব্যক্তিকে গ্রে’প্তারের খবর পাওয়া গেল।

লা’শ উ’দ্ধার করার পরে পু’লিশ প্রথমে তার পরিচয় নিশ্চিত হতে না পারলেও পরে জানতে পারে নি’হত ব্যক্তি নাম মোহাম্ম’দ আকিল মাহদী। সে ক্যামডেনের বাসিন্দা।

হ’ত্যা ঘটনায় ত’দন্ত করতে মেট পু’লিশের স্পেশাল ক্রা’ইম কমান্ডের নরহ’ত্যা ডিটেকটিভ ব্রাঞ্চকে দায়িত্ব দেওয়া হয়।

মেট পু’লিশের ডিটেকটিভ চিফ কর্মক’র্তা লরেন্স স্মিথ বলেন, আমাদের ত’দন্ত ব্যাপকভাবে চলছে। আম’রা ত’দন্তের প্রাথমিক পর্যায়ে আছি। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার যাতে সুষ্ঠু বিচার পায় সেই চেষ্টা অব্যাহত থাকবে। এ ঘটনাটি কেউ প্রত্যক্ষদর্শী থাকলে আমাদেরকে খু’নির ব্যাপারে তথ্য দেওয়ার অনুরোধ করছি। এক্ষেত্রে কেউ কোনো ধরনের তথ্য পেয়ে থাকলে ১০১ নাম্বারে কল করে ২১৭১/০৬ নভেম্বর রেফারেন্স উল্লেখ করে তথ্য দিতে হবে। এছাড়া ০৮০০ ৫৫৫ ১১১ নাম্বারে যোগাযোগ করে নিজের পরিচয় গো’পন করেও তথ্য দেওয়া যাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: