সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাতকে নির্বাচনের দুই দিন আগে প্রতিক পেলেন দুই প্রার্থী

ছাতকের ১০টি ইউপি নির্বাচনের আর মাত্র বাকী’ রয়েছে ২দিন। এর মধ্যে মঙ্গলবার মধ্য রাত থেকে নির্বাচনী প্রচার-প্রচারণাও বন্ধ হয়ে যাবে।

সোমবার (০৮নভেম্বর) ছাতক সদর ইউনিয়নের ২জন সাধারণ সদস্যদের মধ্যে প্রতিক বরাদ্দ দিয়েছেন উপজে’লা কৃষি কর্মক’র্তা ও রিটার্নিং কর্মক’র্তা তৌফিক হোসেন খাঁন।

ছাতক সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের প্রতিদ্ব’ন্ধী প্রার্থী আব্দুল মতলিব পেয়েছেন, টিউবওয়েল প্রতিক ও আব্দুস শহীদ পেয়েছেন ফুটবল প্রতিক।

এর মধ্যেই তারা পোস্টার -লিফলেট বিতরণ এবং প্রচার -প্রচারনার সকল কার্যক্রম সারতে হবে।

মনোনয়ণপত্র প্রত্যাহারের শেষ দিনে ছাতক সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে সদস্য প্রার্থী আব্দুল মতলিবকে বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী ঘোষণা করা হয়। উপজে’লা কৃষি কর্মক’র্তা ও রিটার্নিং কর্মক’র্তা তৌফিক হোসেন খাঁন বেসরকারিভাবে ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে আবদুল মতলিবকে নির্বাচিত ঘোষণা করেন। এ ওয়ার্ডে প্রতিদ্ব’ন্ধীতার জন্য আব্দুল মতলিব ও আব্দুস শহীদ মনোনয়ণপত্র দাখিল করেন। সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির চালের ডিলার হওয়ার কারণে প্রার্থী আব্দুস শহীদের মনোনয়ণপত্র বাছাইকালে প্রাথমিক ভাবে অ’বৈধ ঘোষণা করে বাতিল করেন রিটার্নিং কর্মক’র্তা। পরবর্তী পর্যায়ে তিনি আপিল করলে জে’লা নির্বাচন কর্মক’র্তা মুরাদ হোসেন হাওলাদারও তার মনোনয়ণ পত্র অ’বৈধ ঘোষণা করেন।

ফলে এই ওয়ার্ডে একমাত্র প্রার্থী হিসেবে থেকে যান আব্দুল মতলিব। এজন্য তাকে কোনো প্রতিক বরাদ্দ না দিয়েই বিনা প্রতিদ্ব’ন্ধীতায় বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

এদিকে আব্দুস শহীদ বিষয়টি নিয়ে উচ্চ আ’দালতের স্ম’রণাপন্ন হয়ে হাই’কোর্টের একটি বেঞ্চে রীট আবেদন (নং৯৫/৩৫) করেন। হাই’কোর্ট বেঞ্চ নির্বাচন করতে কোন বাধা নেই এবং তাকে প্রতিক বরাদ্দ দেয়ার আদেশ দেন। ছাতক উপজে’লা কৃষি কর্মক’র্তা ও ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং কর্মক’র্তা তৌফিক হোসেন খা্ঁন জানান, এ সংক্রান্ত বিষয়ে উচ্চ আ’দালতের একটি আদেশের কপি আজ হাতে পাওয়ার পর তাদেরকে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: